আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করছেন পাভেল?

শোনা যাচ্ছে, বলিউডে পাড়ি দিচ্ছেন 'রসগোল্লা' খ্যাত পরিচালক পাভেল। এবং তাঁর পরিচালনায় নাকি কাজ করবেন অভিনেতা আয়ুষ্মান খুরানা।

By: Kolkata  Published: February 6, 2019, 1:45:55 PM

২০১৮-র শেষ দিকটা বাঙালির রসেবসেই কেটেছিল। কারণটা অবশ্য ছিলেন পাভেল। দু’জন নতুন মুখ দিয়ে টলিউডের বড়পর্দায় তাক লাগিয়েছিলেন তিনি। তৈরি করেছিলেন ‘রসগোল্লা’। এবার শোনা যাচ্ছে, বলিউডে পাড়ি দিচ্ছেন তিনি। আর তাঁর পরিচালনায় নাকি কাজ করবেন আয়ুষ্মান খুরানা। পাভেলকে জিজ্ঞেস করা হলে তাঁর উত্তর, “আপাতত না!” এর বেশি কিছুতেই আর বললেন না পরিচালক।

তবে এই উত্তরে কিন্তু সম্ভাবনার কথা উড়িয়ে দিলেন না তিনি। ‘বাবার নাম গান্ধীজি’ ছবি দিয়েই সিনেমা জগতে প্রবেশ পাভেলের। পরে আরও কিছু কাজ করেন। তবে ‘রসগোল্লা’ প্রায় রাতারাতি জনপ্রিয় করেছে পরিচালককে। উজান-অবন্তিকার যুগলবন্দী দিয়ে মাতিয়েছেন দর্শক মন।

আরও পড়ুন, অরিন্দমের থ্রিলার ছবিতে জুটি বাঁধছেন পরমব্রত-তনুশ্রী

যে মানুষটা বাঙালিকে বিশ্বের দরবারে পরিচিতি দিয়েছেন তাঁর কীর্তির মাধ্যমে, যাঁর নাম অধিকাংশ বাঙালি জানেন, তিনি নবীনচন্দ্র দাশ। তবে এই উদ্যোগপতি সম্পর্কে সম্যক ধারণা না থাকায় একটা চাপা কৌতূহল ছিলই। পাভেল অতি যত্ন সহকারে পর্দায় তুলে ধরেছেন বৈকুন্ঠভোগ, রূপচাঁদপক্ষী, আমসন্দেশের জনককে।

আরও পড়ুন, শাশুড়ি-বৌমার অভিযোগের তীর, শুরু ‘মুখার্জী দার বউ’-এর যাত্রা

তবে এই মূহুর্তে পাভেল ব্যস্ত ‘গুপী গাইন বাঘা বাইন’ নিয়ে। অনেকদিন ধরেই ছবিটা করার কথা বলছেন তিনি। ছবি তিনি করছেনই। তবে আয়ুষ্মান খুরানাকে নিয়ে ছবি করছেন কি করছেন না, সে বিষয়ে প্রশ্নবোধক চিহ্নটা থেকেই গেল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pavel may direct ayushmann khurrana for a hindi film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং