বড় খবর

Payal Rohatgi: আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি, গ্রেপ্তার অভিনেত্রী পায়েল রোহাতগি

অভিনেত্রীকে গ্রেপ্তার করে আমেদাবাদ পুলিশ।

Payal Rohatgi
গ্রেপ্তার অভিনেত্রী পায়েল রোহাতগি

ফের বিতর্কের শিরোনামে পায়েল রোহাতগি (Payal Rohatgi)। নিজস্ব আবাসনের চেয়ারপার্সনকে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন। আর সেই অভিযোগের ভিত্তিতেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকে গ্রেপ্তার করল আমেদাবাদ পুলিশ।

বলিউড মাধ্যম সূত্রে খবর, নিজের আবাসনের চেয়ারপার্সনের সঙ্গে প্রায়ই ঝগড়ায় জড়াতেন পায়েল রোহাতগি। তবে সম্প্রতি সেই তরজা একেবারে চূড়ান্ত পরিস্থিতিতে পৌঁছয়। এমনকী, সেই ব্যক্তিকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন অভিনেত্রী। এর আগে যদিও, আবাসনের চেয়ারপার্সনের সঙ্গে তরজার এক ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছিলেন পায়েল। তবে পরে সেটা মুছে দেন। কিন্তু তরজার রেশ এখানেই থেমে থাকেনি। জল গড়িয়েছে এমন পর্যায় যে, সেই আবাসনের অন্যান্যরাও বিতশ্রদ্ধ।

[আরও পড়ুন: লাভলি মৈত্রের সঙ্গে একই মঞ্চে প্রতারক দেবাঞ্জন, Kasba কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

জানা গিয়েছে, গত ২০ জুন আবাসনের চেয়ারপার্সন এবং পায়েল রোহাতগির মধ্যে ঝগড়া মেটাতে সেখানকার আবাসিকরা একটি মিটিং ডেকেছিলেন। উভয় পক্ষই সেখানে উপস্থিত ছিলেন। সেখানে সহ-আবাসিকরা অভিনেত্রীকে মাথা ঠান্ডা করে সমস্যার কথা জানানোর আর্জি জানিয়েছিলেন। কিন্তু সেই অনুরোধে কান দেওয়া তো দূর অস্ত, পরিবর্তে অভব্য আচরণ করেন পায়েল। উপরন্তু, আবাসনের ভিতরে সেই সময়ে খেলতে থাকা বেশ কিছু শিশুর সঙ্গেও দুর্ব্যবহার করেন তিনি। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করতে বাধ্য হন আবাসিকরা। যার জেরে অভিনেত্রীকে গ্রেপ্তার করে আমেদাবাদ পুলিশ।

প্রসঙ্গত, এর আগে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু ও তাঁর পরিবার সম্পর্কে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে রাজস্থানের বুন্দি পুলিশ পায়েল রোহাতগিকে গ্রেপ্তার করেছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Payal rohatgi arrested by ahmedabad police

Next Story
সৃজিতের নতুন ছবি, প্রেম-বিরহের গল্প নিয়ে আসছে ‘X=প্রেম’, অভিনয়ে কারা?srijit mukherjee, tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com