scorecardresearch

‘প্যান্ট খুলুন’! পামেলা আন্ডারসনকে দেখিয়ে নগ্ন রণবীরের কাছে আজব আর্জি PETA-র

রণবীর সিংয়ের নগ্ন ফটো দেখে PETA-র তরফে প্রস্তাব।

Ranveer Singh, Ranveer Singh nude photoshoot, Ranveer Singh PETA, PETA India, Pamela Anderson, পামেলা আন্ডারসন, Ranveer Singh viral photo, পেটা, রণবীর সিং PETA, FIR against Ranveer Singh, Entertainment Live updates, complaint registered against Ranveer Singh, Ranveer-Deepika, Ranveer Singh news, রণবীর সিং, রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট, রণবীর সিংয়ের ভাইরাল ছবি, নগ্ন রণবীর সিং, দীপিকা-রণবীর, Indian Express Entertainment News, Bengali news today
রণবীর সিংকে ফের নগ্ন ফটোশুটের প্রস্তাব PETA-র

রণবীর সিংয়ের নগ্ন ফটো নিয়ে তুমুল চর্চা নেটপাড়ায়। থানা-পুলিশ অবধি গড়িয়েছে! পক্ষ-বিপক্ষ দুই তরফেই আলোচনার বিষয় হয়ে উঠেছে এই বিষয়। তবে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট দেখে এবার আজব দাবি করে বসল PETA। পামেলা আন্ডারসনের নগ্ন ছবি দেখিয়ে তাঁদের আর্জি, “আরেকবার ফের আমাদের ক্যাম্পেইনিংয়ের জন্য প্যান্ট খুলতে হবে আপনাকে।”

রণবীর সিংকে রীতিমতো চিঠি দিয়ে এমন দাবি জানিয়েছে PETA। সোশ্যাল মিডিয়ায় সেই খোলা চিঠি শেয়ার করে পেটা-র পাবলিক রিলেশনের ভাইস প্রেসিডেন্ট শচীন বাগেরা প্রকাশ্যেই এমন আর্জি জানিয়েছেন। যে চিঠি পড়ে কিনা নেটপাড়ার বাসিন্দাদের চোখ কপালে!

এযাবৎকাল অনুষ্কা শর্মা, হলিউড অভিনেতা জোয়াকিন ফিনিক্স, কার্তিক আরিয়ান এবং নাটালি পোর্টম্যানজের মতো যেসব তারকারা ভেগানিসম-এর প্রচার করেছেন, PETA-র তরফে পাঠানো চিঠিতে উল্লেখ রয়েছে তারকাদের নামের। এবার সেই তালিকাতেই যুক্ত হওয়ার জন্য রণবীর সিংকে আর্জি জানিয়েছেন শচীন বাগেরা।

চিঠিতে উল্লেখ, “পিপল ফর দ্য এথিক্যাল অফ অ্যানিম্যালস (PETA)-র তরফে শুভেচ্ছা। পশু আইন রক্ষার জন্য দেশের সবথেকে খ্যাতনামা সংস্থা, ২ মিলিয়নের থেকেও বেশি সমর্থক ও সদস্যদের তরফে জানানো হচ্ছে যে, এক ম্যাগাজিনের জন্য আপনি যে নগ্ন ফটোশুট করেছেন, এবার আমাদের সংস্থার হয়ে পশু সুরক্ষার জন্য আবারও প্যান্ট খুলতে হবে আপনাকে। PETA ইন্ডিয়ার হয়ে পশু সুরক্ষামূলক এক বিজ্ঞাপনে আপনি কি নগ্ন হতে পারবেন?”

[আরও পড়ুন: ‘মহানায়ক’ সোহমের সঙ্গে জেলবন্দি অর্পিতার রোম্যান্স! ভাইরাল নায়িকার ভিডিও]

PETA-র সেই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য- “সব পশুদের-ই অঙ্গ-প্রত্যঙ্গ রয়েছে- ভেগান ট্রাই করুন।” পাশাপাশি তাঁদের তরফে কীরকম নগ্ন ফটোশুট চাওয়া হচ্ছে, তা বোঝানোর জন্য পামেলা আন্ডারসনের একটি ছবিও জুড়ে দেওয়া হয়েছে ওই চিঠির সঙ্গে।

[আরও পড়ুন: বাবা-মা বাড়িতে এলে ভাল থাকার ‘নাটক’ করেন দীপিকা! রণবীরের সঙ্গে বিচ্ছেদ নয় তো?]

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত, জুলাই মাসে এক ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করেছিলেন রণবীর সিং। যা দেখে তোলপাড় হয়েছিল বি টাউন-সহ নেটপাড়া। যদিও অভিনেতার হয়ে মুখ খুলেছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই, তবে থানা-পুলিশও কম হয়নি। মুম্বই পুলিশের তরফে FIR-ও দায়ের হয়েছিল রণবীর সিংয়ের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Peta india writes to ranveer singh to ditch his pants