বড় খবর

অমিতাভের কণ্ঠ শুনতে নারাজ, করোনা নিয়ে কলার টিউন বন্ধের আর্জি আদালতে

যিনি সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁর কণ্ঠ কেন ব্যবহার হচ্ছে, প্রশ্ন মামলাকারীর।

amitabh

করোনা পর্বে মোবাইলের কলার টিউনে অমিতাভ বচ্চনের সচেতনতা বার্তা নিয়ে এবার দিল্লি হাইকোর্টে দায়ের হল জনস্বার্থ মামলা। করোনা সংক্রমণ থেকে সতর্ক থাকার জন্য বিগ বি-র কণ্ঠে বার্তাই এখন বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে দিল্লির এক কোভিড যোদ্ধার। কারণ, সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। সেই ক্ষেত্রে তাঁকে কেন সরকারি অর্থে করোনা সচেতনতার বার্তা কলার টিউন হিসাবে ব্যবহার করা হচ্ছে তাই নিয়েই মামলা।

মামলার আবেদনে দিল্লির বাসিন্দা এবং সমাজসেবী রাকেশ জানিয়েছেন, সরকার টাকা দিয়ে অমিতাভ বচ্চনকে দিয়ে সচেতন করছে। তাঁর কণ্ঠ ব্যবহার করা হচ্ছে। কিন্তু সুপারস্টার ও তাঁর পরিবার সেই সংক্রমণ থেকে নিজেকে দূরে রাখতে পারেননি। বরং তাঁর মতে সমাজে অনেক ব্যক্তি রয়েছেন যাঁরা করোনা কালে সমাজ ও দেশের জন্য অনেক কাজ করেছেন। দুস্থ মানুষদের অর্থ সাহায্য থেকে শুরু করে বস্ত্র এবং আশ্রয়ের ব্যবস্থা করেছেন।

আরও পড়ুন বয়সকে বুড়ো আঙুল! -৩৩ ডিগ্রি ঠান্ডায় লাদাখে অমিতাভ বচ্চন

বেশ কিছু করোনা যোদ্ধা নিজেদের সম্বলটুকু দান করে দিয়েছেন। এরকম অনেকেই বিনা পারিশ্রমিকে দেশের সেবায় নিয়োজিত। তাঁদের কেন সচেতনতা কর্মসূচিতে ব্যবহার করা হচ্ছে না, প্রশ্ন তুলেছেন মামলাকারী। মামলাকারীর আরও দাবি, অমিতাভ বচ্চনের পুরনো রেকর্ড ভাল নয় এবং সমাজসেবার মাধ্যমে দেশের জন্য কিছুই করেননি তিনি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Petition filed to remove amitabh bachchans voice from caller tune on covid 19 awareness

Next Story
শুরু হল ‘বচ্চন পাণ্ডে’র শুটিং, সেট থেকেই নয়া লুক শেয়ার করলেন অক্ষয় কুমারbachchan-Pandey
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com