রজনীকান্তের ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকিকে দেখা যাবে সিঙ্গার সিংয়ের ভূমিকায়। ছবির নাম পেট্টা। রজনীকান্ত সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন নওয়াজ।

By: Mumbai  Updated: December 6, 2018, 09:40:49 AM

সেক্রেড গেমসের গাইতোন্ডে যতই মুম্বইয়ের বাদশা হোক না কেন, দক্ষিণে থালাইভাই শেষ কথা। এবার সেই রজনীকান্তের সঙ্গেই বড়পর্দায় অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজকে দেখা যাবে সিঙ্গার সিংয়ের ভূমিকায়। ছবির নাম পেট্টা। রজনীকান্ত ছাড়াও এই ছবিতে রয়েছেন সিমরণ, তৃষা, মালবিকা মোহনন, মেঘা আকাশ ও ববি সিমহা।

পেট্টায় মুখ্যচরিত্রে রয়েছেন রজনীকান্ত। দারুন উৎসাহ নিয়ে প্রথম থেকে প্রচার শুরু হয়েছে পেট্টার। প্রত্যেকটি চরিত্রের আলাদা আলাদা পোস্টার বার করেছেন নির্মাতারা। এবার প্রকাশ্যে এল নওয়াজউদ্দিনের চরিত্র। পরিচালক কার্তিক সুব্বরাজ পোস্টার টুইট করে বলেন, ”কিলার পারফর্মার নওয়াজউদ্দিন সিদ্দিকি”।

আরও পড়ুন, ২০১৬-র সার্জিকাল স্ট্রাইক নিয়ে তৈরি ভিকি কৌশলের ‘উরি’

নওয়াজ নিজেও শেয়ার করেছেন ছবির পোস্টার-

এরআগে বিজয় সেতুপতির পোস্টার রিলিজ করেছিল টিম পেট্টা। ছবিতে তিনি জিথু-র চরিত্রে অভিনয় করছেন। রজনীকান্ত ও সিমরণ-এর একসঙ্গে পোস্টার মুক্তি পেয়েছে অনেক আগেই। এটাই কার্তিকের রজনীকান্তের সঙ্গে প্রথম কাজ।

ছবির প্রথম গান ‘মারানা মাস’ মুক্তি পেয়েছে ইতিমধ্যেই, দ্বিতীয় গান সামনে আসছে ৭ ডিসেম্বর। তার আগেই দর্শকরা দেখলেন নওয়াজয়ের প্রথম দক্ষিণী ছবির পোস্টার। ২০১৯ এ পোঙ্গলের সময় রিলিজ হবে পেট্টা। অজিথের বিশ্বসামের সঙ্গে বক্সঅফিস টক্কর হতে চলেছে পেট্টার।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Petta nawazuddin siddiqui first look55655

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং