scorecardresearch

বড় খবর

পিলুর শেষ অধ্যায়, অন্তিম পর্বে কী চমকের অপেক্ষা?

কবে সম্প্রচারিত হবে শেষ পর্ব?

পিলুর শেষ অধ্যায়, অন্তিম পর্বে কী চমকের অপেক্ষা?
পিলুর শেষ অধ্যায়

শুরু যখন হয়েছে তখন শেষ হওয়াও স্বাভাবিক। একের পর এক ধারাবাহিক এভাবেই শেষ হচ্ছে। চ্যানেল জুড়ে এখন শুধুই নতুন সিরিয়াল। জি বাংলা স্টার জলসা- সিরিয়াল বন্ধের দৌড়ে নাম লিখিয়েছে তাঁরা। জি বাংলায় তারমধ্যে আসতে চলেছে একের পর এক নতুন ধারাবাহিক। সেই প্রকোপেই এবার শেষ পিলু।

কিছুদিন ধরেই এই ধারাবাহিক নিয়ে নানান গুঞ্জন। জি বাংলার ‘সোহাগ জল’ ছাড়াও আরও নতুন ধারাবাহিক শুরু হওয়ার গুঞ্জন। পিলু ছাড়াও মিঠাই শেষ হবে কিনা সেই নিয়েও শোরগোল ছিল তুঙ্গে। তবে এই ধারাবাহিক যে শেষ হতে চলেছে সেই জল্পনায় সিলমোহর দিলেন মুখ্য চরিত্র গৌরব। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্ট শেয়ার করলেন অভিনেতা। গোটা টিমের সঙ্গে ছবি তুললেন। লিখলেন, “অন্তিম পর্ব শেষ হল। ভাল হোক সবার”।

আরও পড়ুন [ এভাবেও ফেরা যায়? TRP-র চক্করে প্লট টুইস্ট! মিঠিকে দেখে চোখ কপালে দর্শকদের ]

ফ্লোরে উপস্থিত ধারাবাহিকের বেশিরভাগ। তাদেরও যে মন খারাপ, একথা কিন্তু বলাই যায়। তবে নতুনের দিকে এগোতে গেলে পুরনোকে ছেরে যেতেই হবে। তথাকথিত, পিলু নামের ধারাবাহিক হলেও বেশিরভাগই এই দাবি তুলতেন যে রঞ্জা এবং মল্লারের ভুমিকা এখানে বেশি। মুখ্য নায়ক-নায়িকাকে এই ধারাবাহিকে সেইভাবে দেখানো হয়নি।

অভিনেতা পিলুর অন্তিম পর্বের খবর দিতেই দর্শকদের নানান মন্তব্য চোখে পড়ল। কেউ বললেন, যেভাবে শুরু হয়েছিল সেটাই হারিয়ে গেছে, নাহলে আরও বেশকিছুদিন চলত এই ধারাবাহিক। আবার কেউ কেউ আবদারের সুরে বললেন, সকলকে যেন একসঙ্গে দেখতে পাই শেষ পর্বে। যদিও কবে এই পর্ব সম্প্রচার হতে চলেছে সেই নিয়ে কিছুই জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Pilu serial end day shoot daily soap