হুবহু মোদির মত দেখতে হবার দরুণ এই ব্যাক্তি পেলেন সিনেমায় অভিনয়ের সুযোগ

কিছুদিন আগে দক্ষিন ভারতের একটি রেলওয়ে ষ্টেশনে রামচন্দ্রনের একটি ছবি প্রকাশিত হবার পরপরই  বিখ্যাত হয়ে যান মোদির মত দেখতে হবার দরুন।

By: Kolkata  April 28, 2018, 2:37:30 PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লুক অ্যালাইক হবার দরুন কান্নুর জেলার অধিবাসী এম পি রামচন্দ্রন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। এবার সেই একই কারনে রাতারাতি বিখ্যাত হয়ে সেই মানুষটি পেলেন সিনেমায় অভিনয় করবার সুযোগও।

প্রধানমন্ত্রী মোদির নোটবাতিলের সিদ্ধান্তের সামাজিক প্রভাবের ওপর তৈরি ভেনু কেএইচ প্রযোজিত ষ্টেটমেন্ট ৮/১১ নামের এই ছবিটির নির্দেশনা করছেন আপ্পি প্রসাদ।  কিছুদিন আগে দক্ষিন ভারতের একটি রেলওয়ে ষ্টেশনে রামচন্দ্রনের একটি ছবি প্রকাশিত হবার পরপরই  বিখ্যাত হয়ে যান মোদির মত দেখতে হবার দরুন। স্বভাবতই এছবিতে তিনি অভিনয় করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায়।

দ্য নিউজ মিনিটকে দেওয়া একটি সাক্ষাতকারে  রামচন্দ্রন বলেন, “ছবির তিন-চারটে দৃশ্যে আমি অভিনয় করেছি। তার মধ্যে মুখ্য দৃশ্যটি হল এদেশে নোটবাতিলের সময় প্রধানমন্ত্রীর জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণ।”

সূত্রের খবর, রামচন্দ্রন অভিনীত চরিত্রটি ছবিতে রাখবার জন্য পরিচালককে স্ক্রিপ্টের অনেকখানি বদলাতে হয়।

ষ্টেটমেন্ট ৮/১১ সিনেমাটি মোদি সরকারের নোট বাতিল সিদ্ধান্তের ওপর তৈরি। সিনেমাটিকে বাস্তবিক করে তুলতে পরিচালক  প্রধানমন্ত্রীর ১০০ এবং ৫০০ টাকার নোট বাতিলের ভাষনটির পুনর্নিমান করেছেন।

প্রসঙ্গত, এই ছবিটি নোট বাতিল সিদ্ধান্তকে একটি প্রয়োজনীয় এবং জরুরী পদক্ষেপ হিসাবেই দেখাবে। প্রধানমন্ত্রী এবং শাষক দলের বক্তব্য সমর্থন করে এই সিদ্ধান্ত দেশে কালোবাজারী রুখতে কতখানি জরুরী ছিল সে বক্তব্য নির্মান করার জন্যই এছবির নির্মান বলেও জানা গেছে।

ষ্টেটমেন্ট ৮/১১ ছবির শুটিং প্রায় শেষের দিকে এবং খুব শীঘ্রই এ ছবিটি মুক্তি পেতে চলেছে। উল্লেখ্য, আগামী ১২ই মে   কর্নাটকে বিধানসভা নির্বাচন এবং ভোটগননার তারিখ ১৫ই মে। এখনও অব্দি সেরাজ্যে মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়ার দল ভারতীয় জাতীয় কংগ্রেস এবং কেন্দ্রের বিজেপি সরকারের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। মুখ্যমন্ত্রী সহ দেশের বহু বিরোধী দলই নোটবাতিলকে একটি হটকারী সিদ্ধান্ত বলেই দাবী করেছে। এই সিনেমাটি প্রকাশের পর জনগনের মধ্যে কি প্রভাব ফেলে তা বলবে কর্নাটকের ভোটবাক্সই।

আরও পড়ুন: পরমব্রতর ভুবন মাঝি, বাংলাদেশের পর এবার ভারতেও

হিন্দিতে আসছে অর্জুন রেড্ডি, মুখ্য ভূমিকায় শাহিদ কাপুর

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm modi lookalikelands a role in kannada film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X