Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’

Kangana Ranaut on PM Modi: কঙ্গনা রানাওয়াত বলেন, ''তিনি (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি) সবথেকে যোগ্য প্রার্থী। এরকম নয় যে তিনি এই জায়গায় তাঁর বাবা-মা জন্যে পৌঁছেছেন। গনতন্ত্রের জন্য একদম সঠিক নেতা তিনিই"।

By: Mumbai  Updated: November 6, 2019, 01:15:09 PM

Bollywood actor Kangana Ranaut Sunday expressed her support for Prime Minister Narendra Modi and also favoured the idea of the leader’s second term in office, ANI reported. Calling him the “rightful leader of the democracy,” she said he deserves to come to power again in the upcoming 2019 Lok Sabha elections.

Kangana, who was attending the screening of short film ‘Chalo Jeete Hain’, said, “The film has been made beautifully. It shows how Prime Minister Modi, being a sensitive child, went through such extreme circumstances. But I feel this film is not about him. Rather it is about us – how the society needs to be together to rise. This film is just a small part of his life.”

Kangana Ranaut on PM Modi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হয়ে ব্যাট ধরলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁকে ফের প্রধানমন্ত্রীর চেয়ারে দেখতে চান বলিউড অভিনেত্রী।

 

সংবাদসংস্থা এএনআইয়ের রিপোর্ট অনুযায়ী, রবিবার বলিউড অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত নরেন্দ্র মোদির প্রতি তাঁর সমর্থন ব্যক্ত করেন। এমনকি অভিনেত্রী জানান, দ্বিতীয়দফায় তাঁকেই নেতা হিসাবে দেখতে চান। ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদি’ বলে প্রধানমন্ত্রীকে সম্বোধন করার পর বলিউড কুইন চান ২০১৯-এর লোকসভা নির্বাচনে আবার ক্ষমতায় আসীন হন তিনিই।

Rightful leader of democracy, Kangana Ranaut on PM Narendra Modi

শর্ট ফিল্ম ‘চলো জিতে হ্যায়’-র স্ক্রিনিংয়ে গিয়ে কঙ্গনা বলেন, ”ছবিটা ভীষণ সুন্দরভাবে বানানো। ছবিটা দেখে বোঝা যায় ছোটবেলায় নরেন্দ্র মোদি অনুভূতিপ্রবণ ছিলেন, কত প্রতিকূল অবস্থায় মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। কিন্তু আমার মনে হয় ছবিটা তাঁর ছবি নয়। আমাদের সবার সম্পর্কে বলা হয়েছে এখানে। সমাজকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের সংঘবদ্ধ হতে হবে। এই ছবিটা জীবনের ছোট্ট প্রতিফলন মাত্র”।

বিগত চার বছরে মোদি সরকারকে নিয়ে তাঁর মতামত জানতে চাওয়া হলে মনিকর্ণিকা স্টার বলেন, ”তিনি (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি) সবথেকে যোগ্য প্রার্থী। এরকম নয় যে তিনি এই জায়গায় তাঁর বাবা-মা জন্যে পৌঁছেছেন। গনতন্ত্রের জন্য একদম সঠিক নেতা তিনিই। আমরা তাঁকে প্রধানমন্ত্রীর পদে নির্বাচিত করেছি। এটা ওঁনার কাছ থেকে নিয়ে নিতে পারিনা। কঠোর পরিশ্রেমর পরে তিনি এই জায়গাটা অর্জন করেছেন। সুতরাং, প্রধানমন্ত্রী হিসাবে তাঁর বিশ্বাসযোগ্যতা সম্পর্কে কোন সন্দেহ থাকতে পারেনা’।

বারবার অভিনেত্রী বলেন, ”দেশের উন্নতির জন্য প্রধানমন্ত্রীর আরেক দফা সময়ের প্রয়োজন। মোদির ক্ষমতায় ফিরে আসার প্রসঙ্গে সম্মতিসূচক উত্তরই দেন কঙ্গনা, তিনি জানান, নিশ্চয়ই! কেন নয়? দেশকে অন্ধকার থেকে বের করে আলোর পথে নিয়ে যাওয়ার লক্ষ্যে পাঁচটা বছর ভীষণ কম সময়। আমাদের দেশ নদর্মায় ডুবে রয়েছে, সেখান থেকে আমাদের বের করে আনতে হবে”।

আরও পড়ুন, Sonu Nigam B’day: ব্লকবাস্টার গানে সোনু নিগমের বলিউড যাত্রা

আনন্দ এল রাই ও মাহবীর জৈনের দ্বৈত পরিচালনায় তৈরি হয়েছে এই পকেট ফিল্মটি। প্রধানমন্ত্রীর প্রথম জীবন থেকে উদ্ধুদ্ধ হয়ে বানানো হয়ছিল এই ছবি। যা মঙ্গলবার রাষ্ট্রপতি ভবনের সংস্কৃতি কেন্দ্রে দেখানো হয় এবং মন্ত্রীদের কাছ থেকে ‘চলো জিতে হ্যায়’ প্রভূত প্রশংসাও কুড়িয়েছে।

ছবির ঝলকে বোঝা যায়, ‘চলো জিতে হ্যায়’ একটি বাচ্চা ছেলের গল্প। ‘একজন বিজয়ীকে যে অন্যের জন্য বাঁচে’ তাকে দেখে উদ্ধুদ্ধ হয় সেই খুদে এবং বাবা-মাকে জিজ্ঞেস করতে থাকে তারা কীসের জন্য বাঁচে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

PM modi rightful leader of the democracy should return to power kangana ranaut bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X