scorecardresearch

বড় খবর

সলমনের বাংলোর সামনে ভক্তদের উল্লাস, ভীড় সামলাতে লাঠিচার্জ পুলিশের, দেখুন

ভাইজানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসে পুলিশের মার খেলেন ভক্তরা।

সলমনের বাংলোর সামনে ভক্তদের উল্লাস, ভীড় সামলাতে লাঠিচার্জ পুলিশের, দেখুন
সলমন খানের জন্মদিনে মার খেলেন ভক্তরা

ভাইজানের ৫৭তম জন্মদিন বলে কথা! বিশেষ আয়োজন তো হবেই। প্রতিবারের মতো এবারেও পানভেলের খামারবাড়িতে পরিবার-পরিজন, বন্ধুবান্ধবদের নিয়ে সোমবার মধ্যরাত থেকেই শুরু হয়ে গিয়েছে সলমন খানের জন্মদিন পালন। আর মঙ্গলবার সকালে নিজের বাংলোর বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়লেন সুপারস্টার। তবে এতটাই ভীড় হয় যে, শেষমেশ উন্মত্ত ভক্তদের সামাল দিতে লাঠিচার্জ করতে হয়।

প্রতিবারই জন্মদিনে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে দেখা করেন সলমন খান। এবারও তার অন্যথা হয়নি। ৫৭ বছরের জন্মদিনে বাংলোর বারান্দা থেকে ভক্তদের উদ্দেশে হাত নাড়লেন। চুমুও ছুঁড়লেন। এদিকে প্রিয় অভিনেতাকে একঝলক দেখে অনুরাগীরা ততোধিক উচ্ছ্বসিত হয়ে ওঠে। এরপরই ভীড় সামলাতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে।

[আরও পড়ুন: সলমনের বার্থডে পার্টিতে করণ-অর্জুনের ছোঁয়া! ভাইজানকে জড়িয়ে ধরলেন শাহরুখ]

সেই ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। সলমনের সঙ্গে দেখা গেল তাঁর বাবা সেলিম খানকেও। সলমনকে দেখেই ভক্তরা চিৎকার করতে থাকেন- “শুভ জন্মদিন ভাইজান!” এক মহিলা ভক্তকে দেখা গেল সলমন খানের অবয়ব আঁকা ট্যাটু। গ্যালাক্সিতে ঢোকার চেষ্টা করছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

পানভেলে সলমন খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত হন শাহরুখ খান, তাব্বু, কার্তিক আরিয়ান, সুনীল শেট্টি , সোনাক্ষী সিনহা, রিতেশ দেশমুখ, পূজা হেগড়েরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Police resorts to lathi charge outside salman khans galaxy apartments