scorecardresearch

বড় খবর

‘মাদককাণ্ড সাজানো, শাহরুখের ভাবমূর্তি নষ্ট করতেই রাজনৈতিক ষড়যন্ত্র’, বিস্ফোরক বিখ্যাত অভিনেতা

কোন অভিনেতা বললেন এমন বিস্ফোরক কথা?

‘মাদককাণ্ড সাজানো, শাহরুখের ভাবমূর্তি নষ্ট করতেই রাজনৈতিক ষড়যন্ত্র’, বিস্ফোরক বিখ্যাত অভিনেতা
শাহরুখ খান, আরিয়ান খান

বুধবার সকালেই অনুরাগীদের বিশেষ সারপ্রাইজ দিয়েছেন শাহরুখ খান। ‘পাঠান’-এর টিজার প্রকাশ্যে নিয়ে আসার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নীরবতা ভেঙেছেন। ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডের পর এই প্রথমবার ভক্তদের সঙ্গে প্রকাশ্যেই কথা বললেন কিং খান। তবে মুম্বই প্রমোদতরী মাদককাণ্ডের পর গত তিনমাস একেবারে অন্তরালেই থেকেছেন। ‘মন্নত’ যখন স্বাভাবিক ছন্দে ফিরছে, তখন, সেই প্রসঙ্গেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন জনপ্রিয় অভিনেতা।

সম্প্রতি নিজের সিনেমা ‘নারাদান’ নিয়ে কথা বলতে গিয়ে টোভিন্তো থমাস আরিয়ান খানের মাদককাণ্ড প্রসঙ্গে মুখ খোলেন। সপাটে বলেন, “মাদককাণ্ড আদতে সাজানো। শাহরুখ, আরিয়ান খানের ভাবমূর্তি নষ্ট করতে রাজনৈতিক ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।”

টোভিন্তোর কথায়, “আমার মনে হয় মুম্বই প্রমোদতরী কাণ্ডের নেপথ্যে বড় কোনও ষড়যন্ত্র রয়েছে। জেনেবুঝেই মাদককাণ্ডে ফাঁসানো হয়েছে আরিয়ান খানকে। এখন যেটা বুঝতে পারছি, সেটা হল শাহরুখ ও তাঁর ছেলে আরিয়ানের সম্মান নষ্ট করার জন্যই এটা একটা ষড়যন্ত্র ছিল।”

[আরও পড়ুন: শততম টেস্টেও পাশে অনুষ্কা, ‘আমার শক্তিস্তম্ভ’, আবেগে ভেসে গেলেন বিরাট]

প্রসঙ্গত, ‘নারাদান’ পরিচালনা করেছেন আশিক আবু। যেখানে টোভিন্তো থমাসকে দেখা যাবে সংবাদ উপস্থাপকের ভূমিকায়। সদ্য, সেই ছবির গোটা টিম নিয়ে মুম্বইতে প্রচার হয়ে গেল। সেখানেই আরিয়ান খান মাদককাণ্ড নিয়ে খোলাখুলি বিস্ফোরক মন্তব্য করেন অভিনেতা-প্রযোজক টোভিন্তো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Political intention behind tarnishing shah rukh aryan khans reputation