scorecardresearch

বড় খবর

স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার পুনম পাণ্ডের স্বামী স্যাম, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

এর আগেও স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতন, মারধরের অভিযোগ আনেন পুনম।

স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার পুনম পাণ্ডের স্বামী স্যাম, হাসপাতালে ভর্তি অভিনেত্রী
এর আগেও স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতন, মারধরের অভিযোগ আনেন পুনম।

মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডেক মারধরের অভিযোগে গ্রেফতার তাঁর স্বামী স্যাম বম্বে (আহমেদ)। স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন, মারধরের অভিযোগ এনেছেন জনপ্রিয় ইউটিউবার পুনম। সোমবারই পুনমের স্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তার আগে বান্দ্রা পুলিশ স্টেশনে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম।

সংবাদসংস্থা এএনআইয়ের রিপোর্ট অনুযায়ী, মারধরের চোটে হাসপাতালে ভর্তি হয়েছেন পুনম। তাঁর মুখে এবং হাতে মারাত্মক চোট লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর। প্রসঙ্গত, এটাই প্রথমবার নয়, এর আগেও স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতন, মারধরের অভিযোগ আনেন পুনম। গত বছর সেপ্টেম্বরে গোয়ায় মধুচন্দ্রিমার সময় পুনম অভিযোগ আনেন, তাঁকে যৌন নির্যাতন এবং মারধর করেছে স্যাম।

সেইসময় স্যামকে গ্রেফতার করে গোয়া পুলিশ। কিন্তু পরেরদিনই জামিনে মুক্ত হন তিনি। স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে সে যাত্রায় পার পেয়ে যান স্যাম। তখন পুনম বলেছিলেন, স্বামীর থেকে বিচ্ছেদ চান। কিন্তু মান-অভিমান পালা শেষ হওয়ার পর তাঁরা ফের একসঙ্গে থাকতে শুরু করেন।

উল্লেখ্য, গত বছর জুলাইয়ে পুনম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘোষণা করেন তিনি স্যামের সঙ্গে পরিণয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। স্যামের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবিও তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এরপর সেপ্টেম্বরে স্যামের সঙ্গে বিয়ে করে গোয়ায় হানিমুন করতে চলে যান পুনম।

আরও পড়ুন নাকে-মুখে নল, চুল নেই মাথায়, হাসপাতালে শয্যাশায়ী! কষ্টের দিনের কথা মনে করলেন মণীষা

ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জনপ্রিয় পুনম। নিজের লাস্যময়ী ছবি, অন্তরঙ্গ ভিডিও তিনি পোস্ট করেন। দু-একটি প্রাপ্তবয়স্কদের ছবিও করেছেন অভিনেত্রী। সম্প্রতি ইউটিউব চ্যানেল খোলেন পুনম। সেখানেই নিজের অনুরাগীদের জন্য উষ্ণ ভিডিও পোস্ট করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Poonam pandey husband sam bombay arrested physical assault charges actor hospitalised