scorecardresearch

বড় খবর

পুলিশকর্তার ঠোঁটে ঠোঁট, ভাইরাল ভিডিও নিয়ে ‘বিস্ফোরক’ পরিমণি

কী বলছেন অভিনেত্রী?

পুলিশকর্তার ঠোঁটে ঠোঁট, ভাইরাল ভিডিও নিয়ে ‘বিস্ফোরক’ পরিমণি
পুলিশকর্তার ঠোঁটে ঠোঁট, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন পরিমণি

জেলে থাকাকালীন পরিমণির (Pori Moni) সঙ্গে পুলিশকর্তা শাকলায়েনের একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছিল। যার জেরে কম কটাক্ষ, সমালোচনা শুনতে হয়নি অভিনেত্রীকে। শাস্তি পেয়েছিলেন বাংলাদেশের (Bangladesh) পুলিশ প্রশাসনের গুলশন বিভাগের ওই পুলিশ আধিকারিকও। সেই ভিডিওর জেরে ছি-ছি-কার পড়ে গিয়েছিল পরিমণিকে নিয়ে। এবার জেল থেকে বেরিয়ে সেই বিতর্কিত ভাইরাল ভিডিও নিয়েই শেষমেশ মুখ খুললেন অভিনেত্রী।

পরিমণির সাফ মন্তব্য, তাঁর ব্যক্তিগত গাড়ি থেকে শুরু করে মোবাইল ফোন সবই তদন্তকারী পুলিশ অফিসারদের কাছে। তাঁর ফেনেই ছিল ওই ভিডিও, সেখান থেকেই ফাঁস করা হয়েছে। পাশাপাশি অভিনেত্রী সপাট উত্তর, “আমার ব্যক্তিগত ভিডিও ফাঁস করার কোনও অধিকার নেই কারও।” এখানেই শেষ নয়, তিনি এও জানান যে, বনানীর বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে পুলিশ। জেলে থাকাকালীন তাঁর সঙ্গে কেমন আচরণ করা হয়েছে সবটাই তিনি প্রকাশ্যে নিয়ে আসবেন।

পাশাপাশি নিজেকে নির্দোষ দাবি করে পরিমণির মন্তব্য, “আমি কী এমন করেছি? যদি প্রকৃত দোষী হতাম, তাহলে ভেঙে পড়তাম। কিন্তু আমি তো প্রথম থেকেই শক্ত রয়েছি। আমার সঙ্গে যা যা ঘটেছে, তার সবটাই বলব। শুধু কয়েকটা দিন সময় দিন আমাকে। খুব মানসিক যন্ত্রণার মধ্যে রয়েছি আমি।” একপ্রকার পুলিশ অফিসারের সঙ্গে ওই ভিডিও ফাঁস হওয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন পরিমণি।

[আরও পড়ুন: শুটিংয়ের মাঝেই মেট্রোরেলের কর্মীরা ঘিরে ধরলেন শাহরুখকে, তারপর কী হল জানেন?]

Bangladeshi actress Pori Moni, Pori Moni, Bangladesh, bengali news today, পরিমণি, পরিমণির জামিন
বাংলাদেশি অভিনেত্রী পরিমণি

প্রসঙ্গত, পরিমণির সঙ্গে একান্তে সময় কাটানোর অভিযোগে বাংলাদেশের গুলশানের পুলিশকর্তা এডিসি মহম্মদ গোলাম শাকলায়েনকে তদন্তভার থেকে অপসারিত করেছিল প্রশাসন। ভাইরাল ভিডিওতে সাফ দেখা গিয়েছিল, মাদকচক্রে গ্রেফতার অভিনেত্রী নিজের ঠোঁটে কেক ধরে রেখে পুলিশ অফিসারের মুখে দিয়ে দিলেন। চোখ-মুখে খুশির ঝলক। ওদিকে লাস্যময়ীর সংস্পর্শে পুলিশকর্তা শাকলায়েনকেও বেজায় উচ্ছ্বসিত দেখা গিয়েছিল ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pori moni opens up on viral video with police officer