scorecardresearch

বড় খবর

‘রাজ-পরীমণি বিয়ে টেকার নয়, ২টোই কাক!’, মারাত্মক রাগে ভবিষ্যদ্বাণী পরিচালকের

জনপ্রিয় পরিচালকের বিস্ফোরক মন্তব্যে শোরগোল।

‘রাজ-পরীমণি বিয়ে টেকার নয়, ২টোই কাক!’, মারাত্মক রাগে ভবিষ্যদ্বাণী পরিচালকের
পরী-রাজের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ করলেন পরিচালক

বছরের শেষ থেকে শুরু, পরীমণি এবং রাজকে নিয়ে বিতর্ক তুঙ্গে। রাজের সঙ্গে সংসার ভাঙ্গার কথা জানিয়েছিলেন পরি। তবে, পরমুহূর্তেই আবার ছেলের জন্য নিজেদের সংসারে ফিরেছেন দুজনে। রাজ্যর জন্য সবকিছু মেনে নিতে রাজি, বারবার ফিরে আসতে রাজি এই স্বীকারোক্তি মিলেছিল শরিফুল রাজের তরফে। বলাই বাহুল্য, তাঁদের এই সম্পর্ক নিয়ে দ্বৈত মন্তব্য শোনা গেলেও এবার রেগে আগুন বাংলাদেশের পরিচালক।

ছেলের দিকে তাকিয়ে সিদ্ধান্তে বদল আনার অনুরোধ করেছিলেন অনেকে। দিন দুয়েক আগেই পরি জানিয়েছিলেন, একসঙ্গেই রয়েছেন রাজ এবং তিনি। তবে চর্চিত অভিনেত্রীর এহেন কাণ্ডে বেজায় বিরক্ত জনপ্রিয় পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। পরি এবং রাজকে এককথায় কাক বলে সম্বোধন করেন তিনি। তাঁর কথায়, পরিমণী এবং রাজ দুজনেই কাউয়া। পরিচালক আরও বললেন…

আরও পড়ুন [ ‘ছেলের জন্য ফিরে আসবো..’, পরীমণির সঙ্গে বিবাদ শেষে স্বীকারোক্তি শরিফুল রাজের! ]

“ওদের সবাই চেনে। নানা কারণে ওকে নিয়ে সমালোচনা হয়। জেল পর্যন্ত খেটেছেন। আমার মতে ওরা দুজনেই কাক। ওদের সংসার কখনও টিকবে না। বরং ওদের জন্য আমাদের চলচ্চিত্র জগতের সম্মান ক্ষুন্ন হচ্ছে”। পরি এবং রাজের এহেন কীর্তিকলাপ একেবারেই নতুন নয় বিনোদন জগতের কাছে। বেশ কিছুদিন ধরেই শরিফুল এবং তাঁর মধ্যে বাদ বিবাদ লেগেই রয়েছে। অনেকেই দাবি করেছিলেন, এসবকিছু পরি চর্চায় থাকার জন্যই করছেন।

উল্লেখ্য, অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে নিয়েও নানান অভিযোগ এনেছিলেন পরীমণি। তাঁর এবং রাজের সম্পর্কের মাঝে যে বিদ্যা মধ্যমণি, সেই কথাও জানিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলে রাজ্যকে নিয়ে কথা বলতেই আবেগপ্রবণ অভিনেত্রী। বললেন, “আমাদের ছেলেকে নিয়ে ভাল থাকতে চাই, আপনারা প্রার্থনা করুন”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Porimoni and raj divorce director accused them with a big note