scorecardresearch

বড় খবর

‘ছেলের জন্য ফিরে আসবো..’, পরীমণির সঙ্গে বিবাদ শেষে স্বীকারোক্তি শরিফুল রাজের!

অবশেষে কি তবে ঝামেলার অবসান?

‘ছেলের জন্য ফিরে আসবো..’, পরীমণির সঙ্গে বিবাদ শেষে স্বীকারোক্তি শরিফুল রাজের!
পরীমণি – শরিফুল রাজ

বছর শেষ এবং শুরুর মুহূর্তে বাংলাদেশের বিনোদন জগৎ মাতিয়ে রেখেছিলেন পরীমণি। তাঁর নাকি সংসার ভেঙেছে! রাজের বাড়ি থেকে বেরিয়ে এসেছেন সন্তান রাজ্যকে নিয়ে। একসঙ্গে থাকাতেও ইতি টেনেছিলেন পরী!

হাজারো আঙ্গুল উঠেছিল তাঁর স্বামী রাজের দিকে। বাড়িতে রক্তাক্ত পরিস্থিতি বিভ্রান্ত করে তুলেছিল পরীর অনুরাগীদের। কিন্তু সন্তানের কথা ভেবেই যে আরও একবার সিদ্ধান্তে বদল আনা উচিত সেকথাও জানিয়েছিলেন তাঁর শুভাকাঙ্খীরা। বিপরীতে শরিফুল রাজের তরফে জানা গিয়েছিল, নিজেকে সামলানোর চেষ্টা করছেন তাঁরা। তবে, এবার বাংলাদেশের এক সংবাদমাধ্যমে মুখ খুলেছেন পরী। একসঙ্গে থাকছেন নাকি না? কী বলছেন চর্চিত অভিনেত্রী?

পরীমনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন এখনও রাজের সঙ্গে একই ছাদের নিচেই থাকছেন। অভিনেত্রী বলেন, “সেই ঘটনার পর থেকে আমরা একসঙ্গেই থেকেছি। আমাদের জন্য প্রার্থনা করুন। আমাদের ছেলেকে নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই আমরা। রাজ্য আমাদের ভালবাসা এবং আমাদের জীবন”। ছেলের দিকে তাকিয়েই যে, তাঁরা কঠোর সিদ্ধান্ত নিয়ে ব্যর্থ হয়েছেন একথা বলাই যায়। অন্যদিকে, রাজের কি মতামত এই প্রসঙ্গে?

আরও পড়ুন [ পরীমণির সঙ্গে বিচ্ছেদ! নীরবতা ভাঙলেন শরিফুল রাজ, বললেন… ]

ছেলেকে ছাড়া এখন কিছুই ভাবতে নারাজ শরিফুল রাজ। নতুন বছরের শুরুতেও ছেলেকে উদ্দেশ্য করে লিখেছিলেন, তোমার জন্য অনেক ভালবাসা! তুমি যত বড়ই হও না কেন, আমার ভালবাসায় কমতি থাকবে না। তবে, নেট নাগরিকদের এত কৌতূহল মোটেই ভাল চোখে দেখছেন না রাজ। তাঁর কথায়, “আমাদের ব্যক্তিগত জীবনে কি ঘটছে, বন্ধ দরকার পেছনে কি চলছে সেই নিয়ে মানুষের এত জিজ্ঞাসা এবং কৌতূহল কেন?” এখানেই শেষ নয়। ছেলে রাজ্যই এখন তাঁর কর্ম ও ধর্ম। তাঁর জন্য সবকিছু হাসিমুখে মেনে নিতে রাজি সে। অভিনেতার বক্তব্য, “আমাদের ছেলে রাজ্য সবথেকে দামী আমার কাছে। আমার বেচেঁ থাকার রসদ। আমি যেখানেই থাকি না কেন, ওর জন্য ফিরে আসব”।

উল্লেখ্য, মাস দুয়েক আগে থেকেই পরীমণি এবং শরিফুল রাজের বিবাদ অন্য মাত্রা নেয়। শুধু তাই নয়, অভিনেত্রী বিদ্যা সিনহা মীমের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন পরী। সেই অভিযোগ একেবারেই হাওয়ায় উড়িয়েছেন বিদ্যা। এখন আপাতত, সব কিছুর পরেও একই ছাদের তলায় রয়েছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Porimoni and shariful razz live together for their son rajya