scorecardresearch

বড় খবর

পরীমণির সঙ্গে বিচ্ছেদ! নীরবতা ভাঙলেন শরিফুল রাজ, বললেন…

সব প্রশ্নের জবাব দিলেন রাজ, ঘটনা না জানার ভান করলেন তিনি?

পরীমণির সঙ্গে বিচ্ছেদ! নীরবতা ভাঙলেন শরিফুল রাজ, বললেন…
পরী-রাজ বিতর্ক তুঙ্গে

পরীমণি-শরিফুল রাজ বিতর্ক তুঙ্গে। বছর শেষেই রাজের সঙ্গে ঘর ভাঙার কথা জনিয়েছিলেন পরী। পরিস্থিতি সামলাতে না পেরে রাজের বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন তিনি। কিন্তু এখানেই শেষ নয়। বছরের শুরুতেই রক্তারক্তি কাণ্ড অভিনেত্রীর বাড়িতে।

এদিকে, যার বিরুদ্ধে এত অভিযোগ সেই শরিফুল রাজ তাঁর কোনও মন্তব্যে কেন নেই সেই নিয়েও প্রশ্ন উঠছিল। তবে, এবার নিজেই জবাব দিয়েছেন সেই প্রসঙ্গে। অভিনেত্রীর বাড়িতে রক্তারক্তি কাণ্ডের পর অনেকেই জানতে চেয়েছিলেন এর জন্য রাজ দায়ী কিনা। সমস্ত ঘটনা প্রেস কনফারেন্সে ডেকে বলবেন তাও জানিয়েছিলেন। কিন্তু দুপুর গড়াতেই সেই সিদ্ধান্তে বদল আনেন অভিনেত্রী। এদিকে, শরিফুল? তাঁর কী জবাব?

বেশ কিছু সময় চুপ ছিলেন শরিফুল। কিন্তু এবার জানালেন, এই প্রসঙ্গে তাঁর কিছুই বলার নেই। কিছু শুনতেও চান না আবার কিছু বলতেও চান না। বাড়িতে আছেন তিনি। অনেক ধকল গেছে, নিজেকে সামলানোর চেষ্টা করছেন। পরীমণির সঙ্গে ঘর বেঁধেছিলেন বিতর্কের মধ্যেই। সন্তানের দিকে তাকিয়েই হঠকারী সিদ্ধান্ত নিতে না করেছেন অনেকেই। সন্তান রাজ্য কি মসিহা হয়ে উঠবে তাঁদের জীবনে?

আরও পড়ুন [ অবশেষে কি টলিপাড়ায় সুখবর, সিঁথি ভর্তি সিঁদুর ঐন্দ্রিলার! অঙ্কুশের সঙ্গে বিয়ে সেরে ফেললেন? ]

ছেলেকে সঙ্গেই নিয়ে এসেছেন পরী। যদিও বা সম্পূর্ণ বিচ্ছেদ হচ্ছে কি না সেই প্রসঙ্গে এখনও জানান নি তাঁরা। তবে এবার, ছেলেকে নিয়ে পোস্ট দিতেই সোশ্যাল মিডিয়ায় উল্টো সুর গাইলেন তাঁদের ভক্তরা। কী লেখা ছিল সেই পোস্টে? “আমার আদরের রাজ্য, আশা করব এইবছর তোমার খুব ভাল কাটুক। তোমার শরীর স্বাস্থ্য যেন ভাল থাকে। তুমি যত বড়ই হও না কেন, ভালবাসার কমতি হবে না কোনওদিন। আমার ভালবাসা সারাজীবন তোমার জন্য একইরকম থাকবে”।

প্রসঙ্গত, বিদ্যা সিনহা মিমের সঙ্গে নাকি অবৈধ সম্পর্কে জরিয়েছেন শরিফুল। তারপর থেকেই দুজনের মধ্যে গণ্ডগোল। পরিস্থিতি হাতের বাইরে বেরতেই রাজের বাড়ি ছেড়ে চলে আসেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shariful razz spoke on their divorce issue with pori moni