scorecardresearch

বড় খবর

নতুন বছরের শুরুতেই বিরাট অঘটন, রক্তারক্তি পরীমণির বাড়িতে

অভিনেত্রীর পঞ্চম বারের মত সংসার ভাঙ্গা নিয়ে বিতর্ক তুঙ্গে

নতুন বছরের শুরুতেই বিরাট অঘটন, রক্তারক্তি পরীমণির বাড়িতে
বিতর্ক তুঙ্গে পরীকে নিয়ে

নতুন বছরের শুরুতেই বিরাট অঘটন। একেই পরীমণির সংসার ভাঙ্গার কথা প্রকাশ্যে এসেছিল গতকাল। তারপর থেকেই বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমণিকে নিয়ে বিরাট শোরগোল। পঞ্চম বারের মত সংসার ভাঙছে নায়িকার?

গতকালই তিনি বাংলাদেশের এক সংবাদমাধ্যমে জানিয়েছিলেন রাজের বাড়ি ছেড়ে ছেলেকে নিয়ে বেরিয়ে এসেছেন তিনি। কিন্তু রাত হতেই এ কী কাণ্ড? ভয়ঙ্কর বিপদের সম্মুখীন পরীমনি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন সেই ছবি। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রক্ত। বিছানায়, বালিশের চাদরে রক্তের ফোঁটা – আঁতকে উঠলেন অনুরাগীরা। নতুন বছরের শুরুতেই এহেন অঘটন!

আরও পড়ুন [ ‘সুস্থভাবে বাঁচাটাই এখন আসল লক্ষ্য..’, বছর শেষে শরিফুলের ঘর ছাড়লেন পরীমণি! ]

কিন্তু এই রক্তের নেপথ্যে আসল কারণ ব্যক্ত করেন নি তিনি। জানিয়েছিলেন প্রেস কনফারেন্স করেই জানাবেন। কিন্তু অভিনেত্রীকে নিয়ে রীতিমত উদ্বিগ্ন অনেকেই। সবাই যেন অবাক! সমস্যা এতটাই গভীর হয়ে গেল যে এই অবস্থায় পৌঁছে গেল। অভিনেত্রীকে সাহস জুগিয়ে সকলে বললেন, সাবধানে থেকো। সুস্থ থেকো। আবার কেউ কেউ বললেন, কারওর জন্য নিজের সবকিছু খারাপ করো না, শান্ত থাক।

প্রসঙ্গত, আজই পরীমণির ছবি রিলিজ করেছে। কিন্তু তাঁর ঘর ভেঙে চলে আসার খবর প্রকাশ্যে আসতেই অনেকে তাঁকে শান্ত হওয়ার বুদ্ধি দিয়েছিলেন। এমনও বলেছিলেন, ছেলের দিকে তাকিয়ে সিদ্ধান্ত বদল করার কথা। কিন্তু পরীমণির সরাসরি এই প্রসঙ্গে কিছু না জানালেও সংসার ছেড়ে আসার সম্পূর্ন ইঙ্গিত তিনি দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Porimoni new year divorce and blood at her home