scorecardresearch

সাংসারিক কোন্দল অতীত! পরীমণির উপহারে বিস্মিত স্বামী শরিফুল রাজ

দিনকয়েক আগেই ভাঙতে বসেছিল সংসার, প্রথম বিবাহবার্ষিকীতে উষ্ণতা ছড়ালেন দম্পতি

সাংসারিক কোন্দল অতীত! পরীমণির উপহারে বিস্মিত স্বামী শরিফুল রাজ
কেমন চলছে পরী-রাজের সংসার?

সমস্ত বিতর্ক অতীত। মিটে গেছে সব গোলযোগ। নতুন করে সংসার সাজিয়েছেন পরীমণি-শরিফুল রাজ। বিবাহিত জীবনের বছর উদযাপন করেছেন নিজের মত করেই। তবে, পরীর থেকে মনমত এক উপহার পেয়েছেন শরিফুল রাজ, তাতেই উত্তেজিত বাংলাদেশের অভিনেতা।

না, বিরাট অনুষ্ঠান বা কাছের মানুষদের নিয়ে দাওয়াতের আয়োজন করেন নি। বরং, নিজেদের সঙ্গেই নিদারুণ সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন তাঁরা। দুজনে দুজনকে সময় দিয়েছেন। আর পাঁচজন সাধারণ মানুষের মতই বিবাহবার্ষিকী উদযাপন করেছেন তাঁরা। কী উপহার পেলেন একে অপরের তরফে? অভিনেতা রাজ বললেন…

আরও পড়ুন [ পাশে আছেন প্রধানমন্ত্রী, ‘সব ভাল হবে..’, সিনে ইন্ডাস্ট্রি নিয়ে দারুণ স্বস্তিতে অক্ষয় ]

“দিনের বেলা পরীকে নিয়ে ঘুরতে গিয়েছিলাম। রাতে কেক কাটার সময় পরী আমায় ভালবাসার কথা জানায়, এর চেয়ে বড় উপহার আর কিছুই নেই”। পরীর জন্য তাঁর আসমুদ্র ভালবাসা, এই নিয়েই সারাজীবন কাটিয়ে দিতে চান। যদিও, বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে আবেগী পোস্টও করেন রাজ। লিখেছিলেন, “প্রতিদিন তোমায় নতুন করে চিনছি। তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার মনে থাকবে। কিছু অনুভুতি আমার মধ্যেই সীমাবদ্ধ”।

উল্লেখ্য, বছরের শুরুতেই ঘর ভাঙতে বসেছিল পরীর। পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে রাজের বাড়ি ছেড়েও বেরিয়ে এসেছিলেন তিনি। অনেকেই অনুমান করেছিলেন হাতাহাতি-মারামারির পর্যায়ে গিয়েছিল ঘটনা। তবে, এখন ছেলের মুখের দিকে তাকিয়েই সমস্তটা মিটিয়ে নিয়েছেন তাঁরা। একই ছাদের নীচে ভ্যাল রয়েছেন পরী-রাজ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Porimoni raj marriage anniversery actor recived a special gift