scorecardresearch

বড় খবর

শত বাধা-বিপত্তি পেরিয়ে মা হলেন পরিমণি, কোল আলো করে এল পুত্রসন্তান

‘সুখবর’ দিলেন অভিনেত্রীর স্বামী

শত বাধা-বিপত্তি পেরিয়ে মা হলেন পরিমণি, কোল আলো করে এল পুত্রসন্তান
সন্তানের মা হলেন পরিমণি

তাঁর আসার অপেক্ষার অবসান। সন্তানের মা হলেন পরিমণি। আজই সন্ধ্যে ৬টা ৪০ নাগাদ মা হলেন অভিনেত্রী। বাংলাদেশের এভারকেয়ার হাসপাতালেই রয়েছেন তিনি। ছোট্ট প্রজাপতির আগমনে খুশির জোয়ার পরিবারে।

কিছুদিন আগেই সন্তান আসার অপেক্ষায় প্রহর গুনছিলেন অভিনেত্রী। আর আজ সেই অপেক্ষার অবসান। পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন ‘রাজ্য’। আগে থেকেই অবশ্য ঠিক করে রেখেছিলেন এই নাম। মেয়ে হলে নাম রাখবেন রানী, ছেলে হলে রাজ্য- এমনই ভেবেছিলেন অভিনেত্রী। স্বামী শরিফুল এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। তার সঙ্গে এও জানিয়েছেন যে মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন।

আরও পড়ুন [ মায়ের সঙ্গে ছোট্ট ‘রাজ্য’, নবজাতককে কোলে নিয়ে আবেগঘন বার্তা পরিমণির ]

কিছুদিন আগেই হবু সন্তানের জন্য জামা কাপড় থেকে শুরু করে নানা কিছু কিনতেই বেরিয়ে পড়েছিলেন তিনি। একটু একটু করে সবকিছুই গুছিয়ে রাখছিলেন। শত বাধা বিপত্তি কটাক্ষ সহ্য করে মা হয়েছেন বাংলাদেশের নায়িকা। তাঁর সাধের অনুষ্ঠানও ছিল নজরকারা আয়োজন। থালা ভর্তি খাবার, শাড়ি, আগত সন্তানের জন্য জামা কী নেই! গোলাপী রঙের নতুন শাড়ি পরেই সাধ খেয়েছিলেন পরী।

দিন এগিয়ে আসছিল ক্রমেই। ফ্যানেদের অনুরোধ করেছিলেন প্রার্থনা করার জন্য। সুখবর আসার সঙ্গে সঙ্গেই তাঁর ভক্তরাও উচ্ছ্বসিত। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Porimoni welcomes her baby today