scorecardresearch

খাস কলকাতার হোটেলে পর্নফিল্মের শুটিং! গ্রেফতার নায়িকা নন্দিতা

হাতেনাতে গ্রেফতার নীল ছবির নায়িকা।

খাস কলকাতার হোটেলে পর্নফিল্মের শুটিং! গ্রেফতার নায়িকা নন্দিতা
খাস কলকাতা থেকে গ্রেফতার নীল ছবির নায়িকা

পর্ন-কাণ্ডে মুম্বইয়ের পর এবার শিরোনামে উঠে এল কলকাতার নামও। খাস কলকাতার বুকে রমরমিয়ে চলছে পর্নফিল্মের শুটিং। হাতেনাতে গ্রেফতার নীল ছবির নায়িকা নন্দিতা দত্ত।

রাজ কুন্দ্রার পর্নফিল্ম কাণ্ড নিয়ে এমনিতেই নেটদুনিয়াজুড়ে শোরগোল। আর তার মাঝেই পর্দাফাঁস হল কলকাতার পর্নোগ্রাফি চক্রের। গ্রেফতার করা হয়েছে মূল দুই অভিযুক্তকে। ঘটনাস্থল নিউটাউনের এক তিন তারা হোটেল। নিউটাউন থানার পুলিশই অভিযোগ পেয়ে ময়দানে নামে। এরপরই রহস্য উন্মোচন হয়। ওই হোটেল থেকে নিজেকে নায়িকা বলে দাবি করা নন্দিতা দত্ত এবং মৈনাক ঘোষ নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। মুম্বইয়ের পাশাপাশি যে খাস শহর তিলোত্তমাতেও একই অপরাধচক্র মাথা চাড়া দিয়ে ব্যবসা ফেঁদে বসেছিল, তা হয়তো কেউ ঠাহরও করতে পারেনি।

[আরও পড়ুন: সাবধান! শুভশ্রীর নামে টাকা কামানোর পোস্ট, সতর্ক করলেন অভিনেত্রী]

সূত্রের খবর, ধৃত নন্দিতা বহুদিন ধরেই পর্নোগ্রাফি চক্রের সঙ্গে যুক্ত। পাশাপাশি উঠতি মডেলদেরও এই কাজে আনার চেষ্টা করতেন বলে জানা গিয়েছে। সম্প্রতি নিউটাউন থানায় দুই তরুণী অভিযোগ দায়ের করেন যে, মডেল শ্যুটের আশ্বাস দিয়ে এক তিন তারা হোটেলে তাঁদের ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তার পরিবর্তে তাঁদের দিয়ে পর্নফিল্মের শ্যুটিং করানো হয়। এরপরই তদন্তে নামে পুলিশ। সেই হোটেল থেকে শ্যুটিং চলাকালীন গ্রেফতার করা হয় নন্দিতা ও মৈনাককে। বারাসত আদালতে তোলা হয় চার দিনের পুলিশ হেফাজত দেওয়া হয় তাদের। এই ঘটনায় আর কারা জড়িত? তা খতিয়ে দেখছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pornography scandal in kolkata two accused arrested