বড় খবর

রণদীপের ছবি প্রকাশ্যে, চিকিৎসা ব্যাহত হওয়ার আশঙ্কায় পোস্ট পৌলমী বসুর

রণদীপের চিকিৎসার সঙ্গে যেটা সবথেকে জরুরি তা হল একান্ত সময়। যাতে চিকিৎসায় সবরকমভাবে মনোযোগ দিতে পারেন পরিবার। ছবি প্রকাশ্যে আসায় সেই রাস্তায় কিছুটা ব্যাঘাত ঘটল বলে আশঙ্কা।

poulomi bose
পৌলমী বসু। ফোটো- ফেসবুক সৌজন্যে

সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি রণদীপ বসু। ২০১৭ সালে এক বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচারও করতে হয়। দীর্ঘ চিকিৎসার পর শেষ হাসি হাসে জীবন। কিন্তু পুরোপুরি সুস্থ হওয়ার জন্য এখনও অনেকটা পথ পেরোতে হবে রণদীপকে। সম্প্রতি পরিচালক রিঙ্গো বন্দ্যোপাধ্যায় দেখা করতে যান রণর সঙ্গে এবং সাক্ষাতের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেন। কিন্তু তা করা হয় রণদীপের পরিবারের অনুমতি ছাড়াই।

পরে সংবাদমাধ্যমে সেইসব ছবি প্রকাশিত হয়। রণদীপের আরোগ্য কামনায় শুভেচ্ছা বার্তা পাঠাতে থাকেন শুভাকাঙ্খীরা। আর এতেই বিপদের আঁচ দেখেছেন রণর মা পৌলমী বসু। আসলে রণদীপের চিকিৎসার পাশাপাশি যেটা সবচেয়ে জরুরি তা হল একান্ত সময়। যাতে চিকিৎসায় মনোযোগ দিতে পারেন পরিবার।

আরও পড়ুন, রাহুলের ‘কল্লোলিনী কলকাতা’র পাশে আবির

এদিন সোশাল মিডিয়ায় পৌলমী লেখেন, “আমার সকলের প্রাথর্নার শক্তির ওপর ভরসা রয়েছে। আপনাদের ভালবাসাতেই রণ এতটা পথ পেরিয়ে এসেছে। সবার মঙ্গল হোক। রণর জন্য প্রার্থনা করবেন এবং আমাদের গোপনীয়তা বজায় রেখে ওর চিকিৎসায় সাহায্য করুন। ওর গোপনীয়তাকে সম্মান করা প্রয়োজন, তাতে থেরাপিতে মনোনিবেশ করতে সুবিধে হবে।” তবে অনুরোধ করার পাশাপাশি সৌমিত্র তনয়া বারবার প্রত্যেকের প্রাথর্নার জন্য ধন্যবাদ জ্ঞাপনও করেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Poulomi boses post regarding ronodeep bose pictures

Next Story
কমলেশ্বরের ‘পাসওয়ার্ড’ রহস্য খুললেন দেব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com