প্রভাসের স্বপ্নপূরণ! রবিনার সঙ্গে ‘টিপ টিপ বরষা পানি’, ভাইরাল ভিডিও

Prabhas and Raveena video: শুধু প্রভাস কেন, নব্বইয়ে যাঁরা বড় হয়েছেন তাদের অনেকেরই স্বপ্ন রবিনার সঙ্গে একবার 'টিপ টিপ বরষা পানি' মুহূর্ত। প্রভাসের সঙ্গে রবিনার নাচের ভিডিও ট্রেন্ডিং সোশাল মিডিয়াতে।

By: Kolkata  Updated: August 26, 2019, 02:05:19 PM

Prabhas and Raveena Tandon Tip Tip Barsa Pani: নব্বইয়ের বলিউড ছবিতে এমন কিছু গানের দৃশ্য ছিল যা দর্শক কোনওদিন ভুলতে পারবেন না। ‘মোহরা’ ছবিতে অক্ষয়কুমার ও রবিনা ট্যান্ডনের সেই ডান্স নাম্বার বলিউডের অন্যতম কাল্ট প্রেমের গান। সেই গানেই এভারগ্রিন রবিনার সঙ্গে নাচের তালে পা মেলালেন ‘বাহুবলী’-তারকা প্রভাস।

সামনেই রয়েছে প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি ‘সাহো’-র মুক্তি। শেষ কয়েকদিনে চলছে দুরন্ত প্রচার। শোনা যাচ্ছে প্রভাস খুব একটা বিশ্রাম নেওয়ারও সময় পাচ্ছেন না। সাংবাদিক সম্মেলন, টেলিভিশন প্রোমোশন, এক্সক্লুসিভ ইন্টারভিউ, ভিডিও সেশন সবই চলছে। সেই প্রচারেরই অঙ্গ হিসেবে প্রভাস ও শ্রদ্ধা এসেছিলেন স্টার প্লাস-এর ডান্স রিয়্যালিটি শো ‘নাচ বলিয়ে’-র মঞ্চে আর সেখানেই স্বপ্নপূরণ হল প্রভাসের।

আরও পড়ুন: ‘সেক্রেড গেমস কি কোনও ভিডিও গেম?’ দর্শকের ফোনে জেরবার প্রবাসী ভারতীয়

‘নাচ বলিয়ে সিজন ৯’-এর বিচারক আহমেদ খান ও রবিনা ট্যান্ডন। ‘সাহো’-র প্রচার এপিসোডে আহমেদ খান বলেন যে প্রভাসের অনেকদিনের ইচ্ছে রবিনাজির সঙ্গে একবার ‘টিপ টিপ বরষা পানি’-তে পা মেলানো। প্রভাসের ঠিক পাশেই বসেছিলেন রবিনা। আহমেদ খান বলার পরে প্রভাসও রবিনাকে অনুরোধ করেন তাঁর ইচ্ছাপূরণের জন্য।

আরও পড়ুন: তাপসীকে ‘অপয়া’ বলতেন প্রযোজকরা, সামনে এল পুরনো তথ্য

রবিনা ওই এপিসোডে পরেছিলেন একটি হলুদ রাফল শাড়ি। আর কে না জানে ‘মোহরা’-র ওই গানের দৃশ্যের পরে হলুদ শিফন শাড়ির বাজার বেড়ে গিয়েছিল। হলুদ শাড়ি পরা আজকের রবিনা ট্যান্ডন ঠিক ততটাই আবেদনময়ী, যেমনটা ছিলেন তিনি নব্বইয়ে। দেখে নিতে পারেন সেই ভিডিও নীচের লিঙ্কে ক্লিক করে–

প্রভাস ও রবিনার এই নাচের ভিডিওটি স্টার প্লাসের সোশাল মিডিয়া পেজে শেয়ার করা হয়। বলা বাহুল্য মুহূর্তে ভাইরাল হতে থাকে ভিডিও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prabhas matched steps with raveena tandon tip tip barsa pani

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X