তাপসীকে ‘অপয়া’ বলতেন প্রযোজকরা, সামনে এল পুরনো তথ্য

Tapsee Pannu: সম্প্রতি মুক্তি পেয়েছে 'মিশন মঙ্গল'। বক্স অফিসে ভাল সাড়া ফেলেছে তাপসী পন্নু, বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা ও অক্ষয়কুমার অভিনীত এই ছবি। সেই সাফল্যের মধ্যেই উঠে এল কিছু অজানা কথা।

By: Kolkata  Updated: August 26, 2019, 07:07:58 AM

Tapsee Pannu: ২০১৬ সালের ‘পিঙ্ক’ ছবি দিয়ে বলিউডে তাপসী-র জয়যাত্রা শুরু। তার আগে বেশ কিছু ছবি করেছেন ঠিকই কিন্তু পিঙ্ক-এর পরে বলতে গেলে আর সেভাবে তাপসীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘মুল্ক’, ‘মনমরজিয়াঁ’, ‘বদলা’, একের পর এক হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু বলিউডে আসার আগে কিছুদিন দক্ষিণী ছবির জগতে কাজ করেছিলন। সেই ছবিগুলো খুব একটা সফল হয়নি এবং সেই নিয়েই কিছু আপত্তিজনক কথা শুনতে হয়েছিল তাঁকে।

হিন্দুস্থান টাইমস-এর একটি প্রতিবেদন অনুযায়ী, তাপসী সম্প্রতি বলেছেন, ”যে ছবিগুলো ভাল চলেনি, সেগুলো অনেকটা যুদ্ধের ক্ষতর মতো যার জন্য প্রত্যেকেরই গর্ব হওয়া উচিত। তেমন ক্ষত আমারও রয়েছে কিন্তু আমি সব সময়ে এটাই মনে করেছি যে কোনও কিছু যদি তোমাকে মেরে না ফেলতে পারে, তবে সেটা তোমার শক্তি বাড়ায়।”

আরও পড়ুন: একটি গানে ৩০টি পোশাক বদলাতে হয়েছিল করিশ্মাকে

‘মিশন মঙ্গল’-এর পরে তাপসীর হাতে সামনে বেশ কিছু ছবি রয়েছে– ‘ষান্ড কি আঁখ’, ‘তড়কা’ ও ‘থাপ্পড়’। অল্প কয়েকটি ছবির পরেই তিনি বলিউডের প্রথম সারিতে জায়গা করে নিয়েছেন কিন্তু একটা সময়ে তাপসীকে শুনতে হয়েছে যে তিনি অপয়া। তাঁকে কাস্টিং করলে ছবি মুখ থুবড়ে পড়বে। কিন্তু এ সব শুনেও তিনি দমে যাননি।

Tapsee Pannu with Madhuri Dixit মাধুরীর সঙ্গে তাপসী। ছবি: তাপসীর ফেসবুক পেজ থেকে

তাপসী বলেন তিনি যখন অভিনেত্রী হিসেব প্রথম পা রাখেন, প্রাথমিকভাবে তিনি কাজ করছিলেন দক্ষিণে। অনেক কষ্ট করে সেখানকার ভাষাও রপ্ত করেন। কিন্তু সেই ছবিগুলি একেবারেই সুবিধে করতে পারেনি এবং তখনই তাপসীকে নিয়ে সেখানকার প্রযোজকরা কিছু বিরূপ মন্তব্য করেন বলে জানিয়েছেন তাপসী।

আরও পড়ুন: ১০ বছর পেরিয়েও টিআরপি সেরা ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’

হিন্দুস্থান টাইমস-এর ওই প্রতিবেদন অনুযায়ী, তাপসী বলেন, ”প্রযোজকরা আমাকে ছবিতে নিতে ভয় পেতেন কারণ ওঁদের মনে হতো যে আমার পাঁচটা সিন আর দুটো সং সিকোয়েন্স তাঁদের ছবির সাফল্যে অনেক বড় প্রভাব ফেলত কারণ আমি নাকি প্রচণ্ড অপয়া। এই কথাগুলো শোনা খুবই কষ্টকর ছিল।”

Tapsee Pannu ছবি: তাপসীর ফেসবুক পেজ থেকে

কিন্তু তাপসী সে সব শুনেও থেমে থাকেননি, আশা ছাড়েননি এবং সত্যিই নিজেকে প্রমাণ করেছেন পরবর্তী সময়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tapsee pannu reveals producers considered her unlucky for films

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X