বাড়ির পরিচারিকাদের সঙ্গে কেমন ব্য়বহার করেন শাহিদ

Shahid Kapoor, Kabir Singh: প্রত্যেক তারকারই এক বা একাধিক সাপোর্ট স্টাফ প্রয়োজন হয়। তাঁদের সঙ্গে কেমন ব্যবহার করেন একজন তারকা সেটা দেখেই বোঝা যায় তিনি মানুষ হিসেবে কেমন।

By: Kolkata  Updated: June 12, 2019, 04:07:05 PM

Shahid Kapoor, Kabir Singh: হতে পারেন তিনি তারকা, অত্যন্ত জনপ্রিয় একজন ব্যক্তিত্ব কিন্তু সার্বিক ভাবে তাঁর ব্য়বহার কেমন, সেটা অবশ্যই বিচার্য বিষয়। শাহিদ কাপুরকে সবাই খুবই ভদ্র মানুষ বলেই জানেন। এমন সুখ্যাতি অনেক তারকাকে নিয়েই রয়েছে। কিন্তু সেই তারকা তাঁর সাপোর্ট স্টাফের সঙ্গে কেমন আচরণ করেন, সেটা অনেক সময়েই আড়ালে থেকে যায়। সম্প্রতি সেই প্রশ্নই করা হয় শাহিদ কাপুরকে। উত্তরে তিনি যা বলেছেন, তাতে মুগ্ধ হয়েছেন শাহিদের গুণমুগ্ধরা।

সামনেই রয়েছে শাহিদ কাপুর ও কিয়ারা আদবানি অভিনীত ‘কবির সিং’-এর মুক্তি। তাই এই ছবির প্রচারের জন্য এখন চলছে একের পর এক সাক্ষাৎকার। সম্প্রতি তেমনই একটি সাক্ষাৎকারে শাহিদের বাড়ির কাজের লোকের প্রসঙ্গটি উঠেছে। মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ছবিতে এমন একটি দৃশ্য় রয়েছে যেখানে একটি গ্লাস ভেঙে ফেলার জন্য কবির সিং তার বাড়ির কাজের মহিলাকে অত্যন্ত বকাবকি করে।

আরও খবর: মা হলেন এষা, পরিবারে এল দ্বিতীয় সন্তান

সেই সূত্র ধরেই প্রশ্ন করা হয় শাহিদকে যে অভিনেতার বাড়িতে যাঁরা কাজ করেন, তাঁদের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটতে পারে কখনও? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান যে এই মুহূর্তে তাঁর বাড়িতে যাঁরা কাজ করেন, তাঁদের বেশিরভাগই এসেছেন মীরা রাজপুতের সঙ্গে শাহিদের বিয়ের পরে। মীরাই তাঁদের নিয়ে এসেছেন।

আরও খবর: ‘ভূত’-এর পোস্টারেই বাজিমাত ভিকি কৌশলের

শাহিদ ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে কবির সিং-এর ওই দৃশ্যের ঠিক উল্টোটাই ঘটবে তাঁর নিজের বাড়িতে। শাহিদ বলেন যে তিনি যদি ভুলক্রমেও কোনও গ্লাস ভেঙে ফেলেন তবে তিনি বরং উল্টে তাঁর সাপোর্ট স্টাফের কাছে ক্ষমা চাইবেন এবং নিজেই পরিষ্কার করে দেবেন ভাঙা কাচ। এমনটা সত্য়ি কমই দেখা যায়! তারকা হওয়ার প্রয়োজন নেই, সাধারণ নাগরিকদের মধ্যেও কিন্তু এই সহবত বিরল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shahid kapoors behaviour with his domestic helps

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X