scorecardresearch

বড় খবর

‘ভারতে আপনার থেকে বেশি প্রাসঙ্গিক রিচা চাড্ডা’, অক্ষয়কে ভয়ঙ্কর অপমান প্রকাশ রাজের

সেনা-জওয়ানদের নিয়ে রিচা চাড্ডার টুইট তরজা এখনও জারি!

‘ভারতে আপনার থেকে বেশি প্রাসঙ্গিক রিচা চাড্ডা’, অক্ষয়কে ভয়ঙ্কর অপমান প্রকাশ রাজের
রিচা চাড্ডার টুইট বিতর্কে অক্ষয় কুমারকে একহাত নিলেন প্রকাশ রাজ

রিচা চাড্ডা নিজে ক্ষমা চাইলেও সেনা-জওয়ানদের নিয়ে তাঁর টুইটকে কেন্দ্র করে তরজা এখনও শেষ হয়নি! অভিনেত্রীকে একহাত নিয়েছিলেন অক্ষয় কুমার। এবার পাল্টা তাঁকেই কথা শুনিয়ে বসলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ।

ঠিক কী ঘটেছে? সম্প্রতি সেনাপ্রধানের একটি পোস্ট শেয়ার করেন রিচা চাড্ডা। সেই টুইটে লেখা ছিল, পাক-অধিকৃত কাশ্মীর ছিনিয়ে নিতে চলেছে ভারতীয় সেনা। নর্থান কম্যান্ড লেফটেন্যান্ট উপেন্দ্র দ্বিবেদী টুইটারে এমন ঘোষণাই করেছিলেন। আর সেই টুইট শেয়ার করেই রসিকতা করেন রিচা চাড্ডা। লেখেন, “গালওয়ান হাই বলছে।”

ব্যস, অভিনেত্রীর এমন টুইটে তোলপাড় নেটদুনিয়া। এমনকী, বিজেপির শীর্ষস্থানীয় নেতৃত্ব মঞ্জিন্দ্র সিং-ও আপত্তি জানিয়েছেন জওয়ানদের নিয়ে রিচা চাড্ডার এমন রসিকতায়। অভিনেত্রীকে একহাত নিয়ে তিনি লেখেন, “অবমাননাকর টুইট। যত তাড়াতাড়ি সম্ভব সরিয়ে নেওয়া উচিত। দেশের জওয়ানদের অসম্মান কখনোই মেনে নেওয়া যায় না।”

নেটদুনিয়ার নীতিপুলিশেরা তো বটেই অক্ষয় কুমারও কথা শোনাতে ছাড়েননি রিচা চাড্ডাকে। অভিনেতা লেখেন, “এটা দেখে খুব দুঃখ পেলাম। সেনা-জওয়ানদের প্রতি আমাদের কখনোই অকৃতজ্ঞ হওয়া উচিত নয়। ওঁরা আছে বলেই আমরা আছি।” অভিনেত্রীকে প্রায় কোণঠাসা করে কটাক্ষবাণ ধেয়ে আসতে থাকে। চাপের মুখে পড়ে যদিও ক্ষমা চাইতে বাধ্য হন রিচা চাড্ডা। তবে সেই বিতর্ক থামতে নারাজ। এবার অক্ষয়-রিচার টুইট তরজায় মাঝখান থেকে ফোড়ণ কাটলেন প্রকাশ রাজ।

[আরও পড়ুন: রণবীর-আলিয়ার মেয়েকে নিয়ে ‘বিরাট বার্তা’ বার্সেলোনা ক্লাবের, তোলপাড় নেটদুনিয়া]

কোনওরকম রাখঢাক না করে একেবারে চাঁচাছোলা ভাষায় প্রকাশ রাজ বলেন, “আপনার কাছ থেকে এরকম কথা আশা করিনি অক্ষয় কুমার। এটা বলে তো রিচা চাড্ডা আপনার থেকেও বেশি প্রাসঙ্গিক হয়ে গেল এদেশের জন্য।” ব্যস, প্রকাশ রাজের এমন টুইটের পর নেটদুনিয়ায় শোরগোল আরও তুঙ্গে।

এক দীর্ঘ পোস্টে অভিনেত্রী লেখেন, “এই তিনটে শব্দে যে এত বিতর্ক তৈরি হবে, বা কেউ কষ্ট পাক, এমন অভিপ্রায় আমার কখনোই ছিল না। যদি সেনাতে থাকা আমার ভাইয়েরা আমার মন্তব্যে দুঃখ পেয়ে থাকেন, তাহলে আমি ক্ষমা চাইছি। এটা একেবারেই অনিচ্ছাকৃত ভুল। আমার দাদুও সেনা-জওয়ানে ছিলেন। এমনকী মামা ছিলেন প্যারা ট্রুপার। আমার রক্তে আছে এটা। দেশকে বাঁচাতে একজন শহিদ হলে বা যুদ্ধে আহত হলে তাঁর পুরো পরিবার ক্ষতিগ্রস্থ হয়। তাঁদের অবদানেই এই দেশ সুরক্ষিত। আমি ব্যক্তিগতভাবে এই আবেগের সঙ্গে পরিচিত।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prakash raj slams akshay kumar on richa chadha tweet controversy