scorecardresearch

বড় খবর

হট সিটে পঙ্কজ-প্রতীক গান্ধি, আজব প্রশ্ন ধেয়ে এল অমিতাভের দিকে, ‘হাঁ’ বিগ বি

কোন প্রশ্নে তাজ্জব হলেন শাহেনশাহ? দেখুন ভিডিও।

হট সিটে পঙ্কজ-প্রতীক গান্ধি, আজব প্রশ্ন ধেয়ে এল অমিতাভের দিকে, ‘হাঁ’ বিগ বি
‘কৌন বনেগা ক্রোড়পতি’তে অমিতাভ বচ্চনের অতিথি এবার পঙ্কজ ত্রিপাঠী এবং প্রতীক গান্ধি

বলিউডের শাহেনশা তিনি। সুপারস্টার অমিতাভ বচ্চন। যে কিংবদন্তী অভিনেতার সামনে ইন্ডাস্ট্রির প্রথমসারির তারকারাও মাথা নোয়ান। আর সেই বচ্চন সাহেবকেই কিনা বলিউডের দুই অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী ও প্রতীক গান্ধির অদ্ভূত প্রশ্নের সম্মুখীন হতে হল! বলে কিনা, “পুরনো কাপড়কে কখনও ঘর মোছার ন্যাতা বানিয়েছেন?” যা শুনে রীতিমতো হতবাক বিগ বি নিজেও।

‘কৌন বনেগা ক্রোড়পতি’তে (Kaun Banega Crorepati) অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি এবার পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) এবং প্রতীক গান্ধি (Pratik Gandhi)। ‘সান্দার শুক্রবার’ স্পেশ্যাল পর্ব। প্রত্যেক সপ্তাহেই হট সিটে কোনও না কোনও তারকা-জুটিকে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই শো বেশ জমে উঠেছে। একেকটা পর্বে নতুন চমক উপহার দিচ্ছেন সঞ্চালক অমিতাভ। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন বলিউডেরই দুই তারকা, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক।

[আরও পড়ুন: গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, তন্ত্র-মন্ত্র থেকে বাঁচার উপায় বাতলালেন খোদ ‘রান্নাঘরের রানি’ সুদীপা!]

কেবিসি’র মঞ্চেই প্রতীক গান্ধি অমিতাভকে বলে বসলেন যে, স্যর আপনাকে কয়েকটা মধ্যবিত্ত সংসার বিষয়ক প্রশ্ন করি? এরপরই অভিনেতা বিগ বি’কে জিজ্ঞেস করলেন যে, “আচ্ছা আপনি পুরনো কাপড়কে কখনও ঘর মোছার ন্যাতা বানিয়েছেন?” এখানেই থামেননি প্রতীক। এরপরই প্রশ্ন ছুঁড়ে দেন- “টিভির রিমোট না চললে কখনও থাপ্পড় মেড়ে ঠিক করেছেন?” ‘স্ক্যাম ১৯৯২ খ্যাত’ অভিনেতা প্রতীকের মুখ থেকে এমন প্রশ্ন শুনে তো হাঁ অমিতাভ বচ্চন। পাশের সিটে বসে পঙ্কজ ত্রিপাঠীও ততক্ষণে হেসে গড়িয়ে পড়েছেন। কী উত্তর দিলেন অমিতাভ বচ্চন? জানতে হলে চোখ রাখতে হবে ১ অক্টোবর সোনি টিভির পর্দায়। কেবিসি’র ‘সান্দার শুক্রবার’ পর্বে থাকছে বিশাল চমক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pratik gandhi pankaj tripathi asks amitabh bachchan middle class questions