scorecardresearch

বড় খবর

গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, তন্ত্র-মন্ত্র থেকে বাঁচার উপায় বাতলালেন খোদ ‘রান্নাঘরের রানি’ সুদীপা!

কী বলছেন সঞ্চালিকা-অভিনেত্রী?

Sudipa Chatterjee, Sudipa Chatterjee store, Agnidev Chatterjee, সুদীপা চট্টোপাধ্যায়, অগ্নিদেব চট্টোপাধ্যায়, tollywood, bengali news today
গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, তন্ত্র-মন্ত্র থেকে বাঁচার উপায় বাতলালেন খোদ সুদীপা চট্টোপাধ্যায়

আধুনিক যুগে গুপ্তশত্র, জ্ঞাতিশত্রু, তন্ত্র-মন্ত্রের উপর বিশ্বাস করেন না অনেকেই। না করার কথা। আর সেই প্রেক্ষিতেই কিনা এসব বিষয় থেকে বাঁচার উপায় বাতলালেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)! তা কীভাবে সম্ভব? খোলসা করলেন ‘রান্নাঘরের রানি’ নিজেই।

আসলে গত আগস্ট মাসেই নিজের বুটিক খুলেছেন সুদীপা চট্টোপাধ্যায়। যেখানে শাড়ির পাশাপাশি বাংলার ঐতিহ্য আরও বেশি করে সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য নানারকমের গয়না, ঘর সাজানোর সামগ্রী পাওয়া যায়। আর সেই প্রেক্ষিতেই এবারর ডোকরার কিছু সম্ভার হাজির করেছেন সঞ্চালিকা-অভিনেত্রী। ফেসবুকে সেই ডোকরা সম্ভারের ছবি নিজেই পোস্ট করেছেন। যা কিনা নিজে হাতে ডিজাইন করেছেন সুদীপার স্বামী তথা খ্যাতনামা পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)।

অগ্নিদেবের ডিজাইন করা ডোকরার সম্ভারের মধ্যে রয়েছে দেবদেবীদের মূর্তিও। সেখানেই দেখা মিলল এক দুর্গামূর্তির এবং রাবণ-মূর্তির। সুদীপা জানিয়েছেন, সেগুলির সঙ্গে তাঁদের পারিবারিক বিশ্বাস জড়িত।

[আরও পড়ুন: বিমানের সিটে পা তুলে বসে প্রিয়াঙ্কা! ‘ইন্ডিয়াওয়ালে’ বললেন নেটিজেনরা]

‘রান্নাঘরের রানি’র কথায়, “পুজোয় এবার মা দুর্গাকে ঘরে নিয়ে যান। ঘর আলো করে থাকবেন। সব বিপদ-আপদে,আপনার পরিবারের রক্ষা করবেন। আর দশানন রাবণ- আপনার বাড়িকে দশদিক থেকে আগলে রাখবে। গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, কোনোরকম চক্রান্ত, তন্ত্র-মন্ত্র কোনোটাই কাজে লাগবে না। যদি এই মূর্তি প্রবেশদ্বারের একদম মুখোমুখি রাখা যায়। যাতে যে-ই আপনার বাড়িতে প্রবেশ করুক না কেন, প্রথমেই যেন এই রাবনের দিকে নজর যায়। ব্যাস! তাতেই কেল্লাফতে। আর এই মূর্তিটির বিশেষত্ব হল- এটির পেছনেও একটি মুখ আছে। যা আপনাকে গোপন শত্রুর হাত থেকে বাঁচাবে, বলে আমাদের বিশ্বাস। এছাড়াও পাবেন- রাম-সীতা, গণেশ, শিব, মা কালী, পুরীর গোপাল ও আরও অনেক কিছু।” সঞ্চালিকার এমন পোস্টের পরই নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sudipa chatterjees post on new dokra collection of her store