বড় খবর

ফারহানকে ভালবেসে বুকে ট্যাটু করিয়েছিলেন, মুছতে গিয়ে ‘কেঁদে ফেললেন’ প্রত্যুষা

জন্মদিনেই অভিনেত্রী নিজেকে নতুন উপহার দিলেন ট্যাটু মুছে ফেলে।

Pratyusha Pal, Farhan Imroz, tollywood, প্রত্যুষা পাল, ফারহান ইমরোজ, bengali news today
প্রেমিক ফারহান ইমরোজের নাম লেখা ট্যাটু মুছলেন প্রত্যুষা পাল

ভালবাসার মানুষের নাম ট্যাটু করিয়েছিলেন শরীরের বিশেষ অংশে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। কিন্তু পরিস্থিতির ফেরে সম্পর্কের বিচ্ছেদ ঘটলেও কি আর মন থেকে মুছে ফেলা যায়। অগত্যা না পেরেই গত তিন বছর ধরে প্রাক্তন প্রেমিক ফারহান ইমরোজের নাম লেখা ট্যাটু বুকে করে বয়ে বেড়াচ্ছিলেন প্রত্যুষা পাল। আর নিজের জন্মদিনে সেই ট্যাটু-ই এবার মুছে ফেললেন অভিনেত্রী। তবে, সেই কাজও মোটেই সহজ ছিল না তাঁর পক্ষে। ট্যাটু মুছতে গিয়ে নাকি কেঁদে ভাসিয়েছিলেন প্রত্যুষা।

সদ্য ২২ বছরে পা রাখলেন অভিনেত্রী প্রত্যুষা পাল। এবারের জন্মদিনটা ছিল তাঁর কাছে স্পেশ্যাল। কারণ, এবার পুরনো তিক্ততা, মন খারাপ ভুলে নিজেকে নতুন জীবন উপহার দিলেন প্রত্যুষা। জন্মদিনের আগেই অবশ্য ফারহানের নাম লেখা ট্যাটু মুখে ফেলার পরিকল্পনা করেছিলেন তিনি। অতঃপর কর্তার ইচ্ছেয় কর্ম। ২৮ জুলাই জন্মদিনের ঠিক দিন দুয়েক আগে বুক থেকে ফারহানের নাম মুছে ফেললেন নায়িকা।

[আরও পড়ুন: ‘মমতা তাড়কা রাক্ষসী’! জাভেদ-শাবানার সঙ্গে সাক্ষাৎকে ‘মাফিয়াদের বৈঠক’ বলে আক্রমণ কঙ্গনার]

প্রাক্তন প্রেমিক ফারহান ইমরোজের নামের পরিবর্তে প্রত্যুষার বুকে এখন তিনটে গোলাপের ছবি আঁকা। ইনস্টাগ্রামে নিজেই সেই ট্যাটুর ভিডিও দিয়েছেন অভিনেত্রী। ২০১৮ সালে নাকি ফারহানের সঙ্গে গিয়েই ওই ট্যাটু করিয়েছিলেন। অভিনেতা বেজায় আনন্দও পেয়েছিলেন সেটা দেখে। কিন্তু, প্রত্যুষার দাবি, এরপরই নাকি ফারহান হঠাৎ সেই সম্পর্ক থেকে বেরিয়ে চলে যান। তবে এখন আর তাঁর বুকে সেই প্রাক্তন প্রেমিক নাম লেখা ট্যাটু নেই। তার জায়গায় তিনটি গোলাপের মাধ্যমে ফুটে উঠেছে তাঁর সত্ত্বা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pratyusha pal covered up ex boyfriend farhan imroz named tattoo on her chest

Next Story
অসুস্থ ঐন্দ্রিলার চিকিৎসার খরচ দিচ্ছেন মিঠুন-মমতা! মুখ খুললেন বন্ধু সব্যসাচীMithun Chakraborty, Mamata Banerjee, Oindrila Sharma, ঐন্দ্রিলা শর্মা, সব্যসাচী চৌধুরী, মিঠুন চক্রবর্তী, মমতা বন্দ্যোপাধ্যায়, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com