লন্ডনে ঢেঁড়শ খেয়ে দিন কাটাচ্ছেন সোনম কাপুর! ‘হবু মা’-কে নিয়ে চিন্তায় ভক্তরা

বলিউডের ‘ক্লাসি-নায়িকার’ পাতে ঢেঁড়শ! কেন?

লন্ডনে ঢেঁড়শ খেয়ে দিন কাটাচ্ছেন সোনম কাপুর! ‘হবু মা’-কে নিয়ে চিন্তায় ভক্তরা
ঢেঁড়শে মন অন্তঃসত্ত্বা সোনম কাপুরের

বলিউডের প্রথমসারির অভিনেত্রী তিনি। তাঁর ওয়ার্ড্রবে ডিজাইনার পোশাক ছাড়া নৈব নৈব চ! বি-টাউনের সকলে অনিল-কন্যাকে ‘ক্লাসি-নায়িকা’ বলেই চেনেন। সোনম কাপুর মানেই এ-ক্লাস ব্র্যান্ডেড পোশাক আর লার্জার দ্যন লাইফ জীবনযাপন। আর সেই অভিনেত্রীর পাতেই কিনা ঢেঁড়শ? নায়িকা নিজেই শেয়ার করেছেন সেই ছবি। দেখে তো বিশ্বাস-ই করতে পারছেন না ভক্তরা। উদ্বিগ্ন অনুরাগীদের প্রশ্ন- সোনমের হল-টা কী?

প্রসঙ্গত, গত মার্চ মাসেই সুখবর দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor Pregnancy)। প্রথমবারের জন্য মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন নায়িকা। অন্তঃসত্ত্বা অভিনেত্রী বর্তমানে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনেই রয়েছেন। দিন কয়েক আগে অ্যাডলের কনসার্টে গিয়ে চুটিয়ে মজাও করেছেন। স্বামী আনন্দও দিনরাত খেয়াল রাখছেন সোনমের। সম্প্রতি সেখানে সাধভক্ষণের অনুষ্ঠান হয়েছে নায়িকার। গর্ভস্থ সন্তানের জন্য বিশেষ যত্ন নিচ্ছেন সোনম কাপুর নিজের। তাই পুষ্টিকর খাওয়াদাওয়াতে মন দিয়েছেন খাদ্যরসিক অভিনেত্রী। কিন্তু তাই বলে ঢেঁড়শ? এখানেই অনুরাগীদের প্রশ্ন।

[আরও পড়ুন: আলিয়াতে মুগ্ধ ‘ওয়ান্ডার ওম্যান’! ‘কাপূর-বধূ’কে মিস করছেন জ্যামি ডর্ন্যান]

আসলে, অন্তঃসত্ত্বা হওয়ায় শরীর- স্বাস্থ্য ঠিক রাখতে বাড়িতেই নিয়মিত ব্যায়াম করছেন সোনম কাপুর। সম্প্রতি সেই শরীরচর্চার ভিডিও-ও শেয়ার করেছিলেন হবু মা। নিজের ইনস্টা স্টোরিতে মধ্যাহ্নভোজের ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেখানেই দেখা গেল অন্তঃসত্ত্বা নায়িকার পাতে ঢেঁড়শ। ক্যাপশনে লিখেছেন- “বাড়ির রান্না।” আসলে এইসময়ে বাড়ির কমফর্ট খাবার-ই বেশি প্রাধান্য পায় হবু মায়েদের পাতে। কাজেই সেলেব হওয়া সত্ত্বেও সোনম কাপুরের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য, মেয়ে সোনমের মা হওয়ার খবরে ততোধিক খুশি অনিল কাপুর। বাড়িতে নতুন সদস্য আসার জন্য এখন থেকেই নয়া ভূমিকার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। দিন কয়েক আগে বেবি বাম্প নিয়ে স্পেশ্যাল ফটোশুটও করিয়েছেন সোনম। যা দেখে অনুরাগীরাও উচ্ছ্বসিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pregnant sonam kapoor having bhindi in lunch

Next Story
উর্ধ্বাঙ্গ অনাবৃত! ৫৬-তেও আগুনের গোলা ‘শার্ট-লেস’ শাহরুখ, স্ত্রী গৌরী কি দেখলেন?