প্রেগনেন্সির অন্তিম পর্বে ভয়ঙ্কর যন্ত্রণায় সোনম! বললেন, ‘..সুখকর নয়’

কী হল সোনম কাপুরের?

প্রেগনেন্সির অন্তিম পর্বে ভয়ঙ্কর যন্ত্রণায় সোনম! বললেন, ‘..সুখকর নয়’
শারীরিক যন্ত্রণা অন্তঃসত্ত্বা সোনম কাপুরের

অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। তারপরই সোনম কাপুরের কোল আলো করে জন্ম নেবে ফুটফুটে সন্তান। কন্যা হোক কিংবা পুত্র, অনিল কাপুরের প্রথম বংশধর বলে কথা! অতঃপর সন্তান আগমনের আনন্দে আশায় বুক বেঁধেছেন কাপুর পরিবারের সদস্যরা। কিন্তু বিপাকে পড়েছেন সোনম খোদ। গর্ভাবস্থার অন্তিম পর্বে ভয়ঙ্কর যন্ত্রণায় রয়েছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা সোনম নিজেই জানিয়েছেন সেই কষ্টের কথা। পরিকল্পনা ছিল জুলাই মাসেই লন্ডন থেকে মুম্বইতে এসে জাকজমক করে সাধের অনুষ্ঠান পালন করবেন। কিন্তু বাদ সাধল সেই করোনা! মুম্বইয়ের বাড়-বাড়ন্ত করোনার তেজ চিন্তার ভাঁজ ফেলেছে কাপুর পরিবারে। তাই অগত্যা সাধের প্ল্যানও মাটি! আর এর মাঝেই শারীরিক কষ্ট।

সোনম কাপুরের মন্তব্য, “গর্ভাবস্থার সবটাই সুখকর নয়…।” কী হয়েছে অনিল-কন্যার? অভিনেত্রীর শেয়ার করা ইনস্টা স্টোরির ছবিতে দেখা গেল, দুই পা একেবারে ফুলে ঝোল হয়ে গিয়েছে। শারীরিক যন্ত্রণা কমাতে উঁচু বালিশের ওপর পা রেখেছেন তিনি। যা দেখে উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরাও।

[আরও পড়ুন: ‘ভাই অর্জুন আমার সব বান্ধবীদের সঙ্গে শুয়েছে’, সোনমের কথা শুনে ‘থ’ করণ!]

[আরও পড়ুন: বোনের ভিডিও দেখে অঝোরে কেঁদে ফেললেন অক্ষয়, কী ছিল তাতে? দেখুন]

প্রসঙ্গত, সম্প্রতি সোনম জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হওয়ায় বাইরের খাবারের থেকে বাড়ির খাবারের ওপরই জোর দিচ্ছেন তিনি বেশি। ঢেঁড়শ, রকমাকি ফল-সবজি, দই .. এসব খাচ্ছেন। স্বামী আনন্দের কথা উল্লেখ করে বলেন, “ও খুব ভাল বাবা হবে। খুব যত্ন নিচ্ছে। ওঁর নিঃশর্ত যত্ন, ভালবাসায় আমি মুগ্ধ। আমার প্রেগনেন্সি পর্বে প্রতি মুহূর্তে ও কিছু না কিছু শিখছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pregnant sonam kapoor shares photo of her swollen feet

Next Story
‘প্যান্ট খুলুন’! পামেলা আন্ডারসনকে দেখিয়ে নগ্ন রণবীরের কাছে আজব আর্জি PETA-র