scorecardresearch

বড় খবর

৮.২৫ কোটিতে পাঞ্জাব কিংসে ধাওয়ান, খুশিতে নেচে উঠলেন মালকিন প্রীতি জিন্টা, দেখুন

ধাওয়ানকে টিমে পেয়ে কী বললেন অভিনেত্রী?

Preity Zinta, Shikhar Dhawan, IPL Auction 2022, প্রীতি জিন্টা, শিখর ধাওয়ান, আইপিএল ২০২২, bengali news today
প্রীতি জিন্টা, শিখর ধাওয়ান

মাস খানেক আগেই সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন। তাই ছোট্ট সন্তানকে বাড়িতে রেখে যে আইপিএলের নিলামী অনুষ্ঠানে হাজির হতে পারবেন না, তা সাফ জানিয়ে দিয়েছিলেন প্রীতি জিন্টা (Preity Zinta)। তবে পাঞ্জাব কিংস ইলেভেন টিমের অন্যতম মালিক অকশানে থাকতে না পারলেও ভার্চুয়ালি চোখ রেখেছেন টিভির পর্দায়। কোন প্লেয়ারকে কত কোটিতে কেনা হচ্ছে, কোলে সন্তানকে নিয়েও কড়া নজর অভিনেত্রীর। প্রীতির প্রিয় ক্রিকেটারদের মধ্যে অন্যতম শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। আর তাঁকে টিমে পেয়ে বেজায় উচ্ছ্বসিত নায়িকা।

শনিবারই আইপিএলের অকশানে (IPL Auction 2022) যখন শিখর ধাওয়ানকে কোটি টাকায় কেনে কিংস ইলেভেন পাঞ্জাব, তখনই নিজের ইনস্টাগ্রামে নাচের রিল ভিডিও শেয়ার করে প্রীতি লেখেন, “আমরা শিখর ধাওয়ানকে পেয়েছি। সবসময়েই আমাদের টিমে ওঁকে চেয়েছিলাম।”

[আরও পড়ুন: মাদককাণ্ড অতীত! ১২ কোটির ‘ক্র্যাশ কোর্স’ করে IPL-এর নিলামে হাজির আরিয়ান]

প্রসঙ্গত, বেঙ্গালুরুতে আয়োজিত ২০২২ সালের মেগা আইপিএল অকশানের পয়লা দিনে শিখর ধাওয়ানই প্রথম প্লেয়ার যাঁকে মোটা অঙ্কের বিনিময়ে কেনা হয়েছে। ৮.২৫ কোটি টাকায় ধাওয়ানকে কিনেছে কিংস ইলেভেন পাঞ্জাব। আর সেই আনন্দেই নেচে উঠেছেন টিমের অন্যতম মালকিন প্রীতি জিন্টা।

উল্লেখ্য, শুক্রবারই সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছিলেন যে এবছর তিনি আইপিএল নিলামে থাকছেন না। বেশ কিছুদিন আগেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি। তাদের দেখভালেই সময় কাটিয়ে দিচ্ছেন আজকাল। গত কয়েক দিন ধরেই টিম সিলেকশন নিয়ে বেশ মানসিক চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। পাঞ্জাব কিংসের সমর্থকদের থেকে জানতেও চেয়েছিলেন যে, তাঁরা লাল রঙা জার্সিতে এবার কাদের দেখতে চান? চাইলেই কেউ নতুন সাজেশন দিতে পারেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Preity zinta dances ad punjab kings bought shikhar dhawan