scorecardresearch

বড় খবর

প্রয়াত প্রেম চোপড়া! ফোনে খোঁজ শোকাহত রাকেশ রোশনের

প্রবীণ অভিনেতার মৃত্যুসংবাদে তোলপাড় বলিউড!

Prem Chopra, veteran actor Prem Chopra, Prem Chopra Rakesh Roshan, Prem Chopra death rumors, প্রেম চোপড়া, প্রেম চোপড়ার মৃত্যুসংবাদ, প্রেম চোপড়াকে নিয়ে ভুয়ো খবর, Indian Express Entertainment News, Bengali News today, Live Entertainment News
প্রেম চোপড়াকে নিয়ে ভুয়ো খবর

বলিউডের প্রবীণ অভিনেতা প্রেম চোপড়া। একসময়ে হিন্দি সিনেমার খলনায়ক মানেই প্রেম চোপড়ার মুখ। দীর্ঘদিন ধরেই সিনেপর্দার আড়ালে ছিলেন। এবার সেই প্রবীণ অভিনেতার মৃত্যুসংবাদেই তোলপাড় বলিউড।

বুধবার সকালেই প্রেম চোপড়ার প্রয়াণের খবর প্রকাশ্যে আসে। তৎক্ষণাৎ বলিপাড়ায় শোকের ছায়া। বর্ষীয়াণ এই অভিনেতার মোবাইলে একের পর এক ফোন। বাদ যাননি খোদ হৃতিক রোশেনর বাবা রাকেশ রোশনও। খোঁজ নিতে প্রেম চোপড়াকে ফোন করে বসেন তিনি। তারপরই জানতে পারেন আসল সত্যিটা।

না, প্রেম চোপড়া দিব্যি ভাল আছেন (Prem Chopra death rumors)। সুস্থ রয়েছেন। ভুয়ো খবর রটেছে প্বীণ অভিনেতাকে নিয়ে। আর তাতেই তোলপাড় বিটাউন। নিজের মৃত্যুসংবাদ নিয়ে নিজেই মুখ খুললেন প্রেম চোপড়া। সংবাদমাধ্যমের কাছে তাঁর আক্ষেপ, “এমন খবর রটানোকে পৈশাচিক আনন্দ ছাড়া আর কী-ই বা বলা যেতে পারে? আমি আর বেঁচে নেই, এই খবর ছড়িয়ে দিয়ে কেউ যদি খুশি হন, হবেন। এই তো আমি বেঁচে রয়েছি। আমার জানতে ইচ্ছে করছে কে বা কারা এই কাটজা করল? এর আগে আমার বন্ধু তথা প্রবীণ অভিনেতা জিতেন্দ্রর সঙ্গেও ঠিক এমনটা করা হয়েছিল। মৃত্যু নিয়ে ভুয়ো খবর রটানো বন্ধ হওয়া উচিত।”

[আরও পড়ুন: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে আরও ১৫ কোটি! অনীকের প্রশ্ন, ‘গৌরি সেন কি তৃণমূলে?’]

প্রসঙ্গত, প্রেম চোপড়ার মৃত্যুসংবাদ পাওয়ার পরই রাকেশ রোশন তড়িঘড়ি ফোন করেন তাঁকে। ফোন ধরতেই অপরপ্রান্ত থেকে প্রশ্ন, “আপনি বেঁচে আছেন?” তবে শুধু হৃতিকের বাবাই নন, এদিন সকাল থেকে মুড়ি-মুড়কির মতো ফোন এসেছে প্রেম চোপড়ার কাছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prem chopra dismisses death rumours