গুড়িয়াই এবার খুকু, রাহুল আঙ্কলের সঙ্গে নতুন যাত্রা শুরু

বছরখানেক আগেই পর্দায় ডেবিউ হয়েছিল পৃথার 'গুড়িয়া' চরিত্রে। এবার পৃথা পেল নতুন চরিত্র, সঙ্গে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো একজন অন-স্ক্রিন বাবা।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: December 8, 2019, 04:21:20 PM

টেলিপর্দায় গত বছর শুরু হয়েছিল ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ধারাবাহিক ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’। ওই ধারাবাহিক দিয়েই শিশু অভিনেত্রী পৃথা ঘোষের টেলিভিশনের যাত্রা শুরু। বর্তমান টাইম লিপের আগে শিশু-কিশোরদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি এবং বিশেষ করে গুড়িয়া চরিত্রে পৃথা খুব অল্পদিনেই দর্শকের মনে ছাপ ফেলতে সক্ষম হয়েছিল। সেই খুদে-অভিনেত্রীই এবার সান বাংলা-র ‘আয় খুকু আয়’ ধারাবাহিকের খুকু। সম্প্রতি শুরু হয়েছে তার শ্যুটিং।

সান বাংলা-র এই ধারাবাহিকের গল্পের মূল প্রতিপাদ্য বিষয়– পেরেন্টিং ও শিশুকন্যাদের অধিকার। ধারাবাহিকের মুখ্য চরিত্র আবির (রাহুল) একজন অটিস্টিক পুরুষ যে পরিত্যক্ত এক সদ্যোজাত শিশুকন্যার দায়িত্ব তুলে নেয়। ওই ছোট মেয়েটি আসলে রানির (সন্দীপ্তা) কিন্তু রানি সে কথা জানে না। সে শুধুই কয়েক বছর ধরে খুঁজে চলেছে তার হারিয়ে যাওয়া মেয়েকে।

আরও পড়ুন: আবার যুগ্ম প্রথম ‘রাসমণি’-‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’

রাত নটার স্লটের এই ধারাবাহিকে দেখা গিয়েছিল যে রানি তার স্বামীকে হারিয়েছে। আবিরের সঙ্গেও তার দেখা হয়েছে বহুবার কিন্তু আবিরই যে তার সন্তানকে প্রতিপালন করছে, সেকথা সে জানে না। এবার ৫ বছর এগিয়ে যাবে গল্প। আবিরের কাছে থেকে আর একটু বড় হয়ে যাবে খুকু। বাবা ও মেয়ের বন্ধন আরও দৃঢ় হবে। কিন্তু পাশাপাশি মা-এর জন্য ছোট্ট মেয়েটির মনে দুঃখও থাকবে। আর সেই পাঁচ বছরের খুকুর চরিত্রেই এসেছে পৃথা। প্রায় এক সপ্তাহ হল নতুন এই ট্র্যাকের শুটিং শুরু হয়েছে।

Pritha Ghosh in Aye Khuku Aye ছবি সৌজন্য: সান বাংলা

পৃথা থাকে বাগুইহাটিতে। বয়স মাত্র পাঁচ কিন্তু ইতিমধ্যেই সে পর্দার অভিনয়ের অনেক কিছুই শিখে গিয়েছে। ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ ধারাবাহিকে পৃথার অভিনয় ছিল অন্যতম বড় আকর্ষণ। খুকু-র চরিত্রে তাই সে সহজেই দর্শকের মন জয় করবে, এমনটাই ধারণা। নতুন কাজ নিয়ে সে জানাল, ”এটা আমার দ্বিতীয় ধারাবাহিক। আমি রাহুল আঙ্কলের সঙ্গে অভিনয় করব। আমাদের দুজনেরই খুব মজা লাগছে কাজ করে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pritha ghosh joins sun bangla serial aye khuku aye as khuku

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X