বড় খবর


আবার যুগ্ম প্রথম ‘রাসমণি’-‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’

TRP: এই সপ্তাহের টিআরপি তালিকায় আবারও একযোগে প্রথম স্থানটি দখলে রেখেছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ও ‘ত্রিনয়নী’। এই সপ্তাহে ‘শ্রীময়ী’-কে পিছনে ফেলেছে ‘কৃষ্ণকলি’।

Rashmoni and Trinayani retaining Bengali serial TRP topper position jointly
বাঁদিকে 'ত্রিনয়নী' ও ডানদিকে 'করুণাময়ী রাণী রাসমণি'-র ছবি সোশাল মিডিয়া থেকে

Bengali Television TRP: এই সপ্তাহের ১৫+ আরবান টিআরপি তালিকা প্রকাশিত। আগের সপ্তাহের মতো এই সপ্তাহেও একই রেটিং নিয়ে যুগ্মভাবে টিআরপি তালিকার সর্বোচ্চ স্থানে রয়েছে জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিক– ‘করুণাময়ী রাণী রাসমণি’ ও ‘ত্রিনয়নী’। ওই দুটি ধারাবাহিকই পেয়েছে ৮.৮ পয়েন্ট। এই সপ্তাহে ‘শ্রীময়ী’-কে পিছনে ফেলে দিয়েছে ‘কৃষ্ণকলি’, রয়েছে দ্বিতীয় স্থানে (৮.৫)। সেরা দশ তালিকার বাকি ধারাবাহিকগুলি মোটামুটি একই রয়েছে।

এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে ‘শ্রীময়ী’ (৭.৬), চতুর্থ স্থানে ‘জয় বাবা লোকনাথ’ (৭.০) এবং পঞ্চম স্থানে রয়েছে ‘বকুলকথা’ (৬.৮)। ‘কে আপন কে পর’-এর পরে স্টার জলসা-র ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-ও মোটামুটি জায়গা পাকা করেছে সেরা দশে। আরও একটি ধারাবাহিক এই তালিকায় দীর্ঘস্থায়ী হওয়ার সম্ভাবনা রয়েছে– ‘মহাপীঠ তারাপীঠ’।

আরও পড়ুন: ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে অর্কজ্যোতি, ধারাবাহিকে আসছে নতুন মোড়

বিগত বেশ কয়েক সপ্তাহে সেরা দশে থেকেছে এই ধারাবাহিকটি। আবার তুলনামূলকভাবে অবস্থানগত দিক থেকে কিঞ্চিৎ নেমে গেলেও, রেটিং পয়েন্ট যদি বিচার করা যায়, তবে ‘নেতাজি’ তার জনপ্রিয়তার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হয়েছে। ‘আলোছায়া’ ধারাবাহিকটিও ‘বকুলকথা’ বা ‘নকশিকাঁথা’-র মতোই সেরা তালিকায় দীর্ঘস্থায়ী হবে বলেই ধারণা। নীচে দেখে নিতে পারেন এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং–

Bokul Katha
‘বকুলকথা’-র একটি দৃশ্য। ছবি সৌজন্য: জি বাংলা

ষষ্ঠ– ‘আলোছায়া’ (৬.৬)
সপ্তম– ‘নকশিকাঁথা’ (৬.২)
অষ্টম– ‘কে আপন কে পর’ (৬.০)
নবম– ‘সাঁঝের বাতি’ ও ‘নেতাজি’ (৫.৮)
দশম– ‘মহাপীঠ তারাপীঠ’ (৫.১)

এই সপ্তাহেও স্টার জলসা-র জিআরপি ৪৯৪, কোনও পরিবর্তন নেই। বরং জি বাংলা-র জিআরপি একলাফে ৪৫ পয়েন্ট বেড়েছে– ৬৪৮ থেকে ৬৯৩ হয়েছে। মাস কয়েকের মধ্যে স্টার জলসা-য় বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। সেগুলির মধ্যে কয়েকটি ভাল ফল করছে যেমন আবার কয়েকটি আশানুরূপ ফল করতে পারছে না। সামনের সপ্তাহ থেকে পাওয়া যাবে ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের টিআরপি। বাকি ধারাবাহিকগুলির রেটিং বেশ উল্লেখযোগ্যভাবে বাড়ছে। উদাহরণস্বরূপ রয়েছে ‘দুর্গা দুর্গেশ্বরী’ ও ‘মোহর’। আবার এই সপ্তাহে সেরা পাঁচে অনেক দিন পর আবারও এসেছে ‘কলের বউ’। এক নজরে স্টার জলসা সেরা পাঁচ–

আরও পড়ুন: বিগ বসে ফিরছেন বিকাশ, কিন্তু বেরিয়ে যাচ্ছেন পারশ

প্রথম– ‘শ্রীময়ী’ (৭.৬)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৬.০)
তৃতীয়– ‘মহাপীঠ তারাপীঠ’ (৫.১)
চতুর্থ– ‘দুর্গা দুর্গেশ্বরী’ ও ‘মোহর’ (৪.৫)
পঞ্চম– ‘কলের বউ’ (৪.১)

Web Title: Rashmoni and trinayani retaining bengali serial trp topper position jointly

Next Story
বিগ বসে ফিরছেন বিকাশ, কিন্তু বেরিয়ে যাচ্ছেন পারশbigg boss
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com