বড় খবর

ধর্মের জন্য মরতেও পারেন! ‘পৃথ্বীরাজ’-এর টিজারে দুর্ধর্ষ অক্ষয় কুমার, দেখুন

টিজার দেখে অনুরাগীদের উন্মাদনার পারদ তুঙ্গে।

Prithviraj teaser, Prithviraj, Akshay Kumar, Manushi Chillar, Sanjay Dutt, Sonu Sood, পৃথ্বীরাজ, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সোনু সুদ, মানুষী চিল্লার, bengali news today
'পৃথ্বীরাজ'-এর ভূমিকায় অক্ষয় কুমার

মাত্র এক সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে ফেলেছে ‘সূর্যবংশী’। আর তার মাঝেই প্রকাশ্যে এল অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত বহু প্রতিক্ষীত ছবি ‘পৃথ্বীরাজ’ (Prithviraj)-এর টিজার। যা দেখে অনুরাগীদের উন্মাদনার পারদ তুঙ্গে। বলছেন, ‘হিন্দুস্তান কা শের’ পৃথ্বীরাজের ভূমিকায় অক্ষয় ছাড়া আর কেউ ফুটিয়ে তুলতে পারতেন না। অতিমারী আবহ থেকে নানা বাধা-বিপত্তি কাটিয়ে শেষমেশ প্রকাশ্যে এসেছে সিনেমার টিজার।

বছর দুয়েক আগেও যখন ‘পৃথ্বীরাজ’-এর শুটিং শুরু হয়েছিল, তখন সবাই ধরেই নিয়েছিল যে এই ছবি অক্ষয় কুমারের কেরিয়ারে একটা ম্যাগনাম অপাস হতে চলেছে। তবে সোমবার ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই আর কোনও সন্দেহ রইল না যে ‘পৃথ্বীরাজ’ও ব্লকবাস্টার হতে চলেছে। বলিউড খিলাড়িকেও দিব্যি মানিয়েছে পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায়। চমক অবশ্য এখানেই শেষ নয়! সম্রাটের স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)। এই সিনেমা দিয়েই বলিউডে ফিল্মি কেরিয়ারের শিকে ছিঁড়ছেন তিনি।

টিজারেই সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ডাকসাইটে ব্যক্তিত্বের ঝলক মিলল। সেইসঙ্গে রাজত্ব থেকে যুদ্ধক্ষেত্রে দাপিয়ে বেড়ানো এক রাজার প্রেমকাহিনিও দেখা গেল। অক্ষয় এবং মানুষী চিল্লার ছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং সোনু সুদ (Sonu Sood)। রয়েছেন আশুতোষ রানা, সাক্ষী তনওয়ার, মানব বিজ এবং ললিত তিওয়ারিও। প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস।

[আরও পড়ুন: মনে নয়, বার্ধক্য আসে শরীরে! শীতে ভাল থাকার ‘টনিক’ আনছেন দেব-পরাণ]

প্রসঙ্গত, এই সিনেমায় অভিনয়ের জন্য কম কসরত করতে হয়নি অক্ষয় কুমারকে। ইতিহাস ঘেঁটেছেন। পৃথ্বীরাজ চৌহানের চরিত্রকে আত্মস্থ করতে গিয়ে তাঁর বিষয়ে পড়াশোনাও করেছেন। আর যত জেনেছেন ঠিক ততটাই অবাক হয়ে গিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার।

২০১৯ সালে শুরু হয়েছিল ‘পৃথ্বীরাজ’-এর শুটিং। কিন্তু করোনা অতিমারীর জন্য মাঝপথেই বন্ধ হয়ে যায় ছবির কাজ। লকডাউন শিথীল হলেও বর্ষায় বাইরে শুট করায় সমস্যা ছিল। শেষমেশ ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই দর্শকদের শোরগোল। মুক্তি পাচ্ছে ২০২২ সালের জানুয়ারি মাসে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prithviraj teaser akshay kumar vows to live and die for dharm

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com