ক্রিস প্র্যাটের সঙ্গে নতুন হলিউড প্রজেক্টে পিগি চপস

প্রিয়াঙ্কা চোপড়ার হাতে নতুন হলিউড ভেঞ্চার কাউবয় নিঞ্জা ভাইকিং। তাও আবার ক্রিস প্র্যাটের বিপরীতে। সদ্য সলমন খানের ভারত ছবি থেকে পাততাড়ি গুটিয়েছেন তিনি।

By: Mumbai  Published: July 31, 2018, 12:20:20 PM

‘ভারত’ ছবি থেকে সরে আসার পর নতুন হলিউড প্রজেক্ট ‘কাউবয় নিঞ্জা ভাইকিংয়ে’ নাম লেখালেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘হলিউড রিপোর্টারের’ খবর অনুযায়ী, এই প্রজেক্টে ‘গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি’ অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে ক্রিস প্র্যাটের প্রেমিকার চরিত্রে দেখা যাবে দেশী গার্লকে। এখনও প্রি-প্রোডাকশন চলছে ‘কাউবয় নিঞ্জা ভাইকিংয়ের’। ছবির পরিচালকের চেয়ারে রয়েছেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত মিশেল ম্যাকলারেন। স্ক্রিনপ্লে লিখেছেন ড্যান মাযেয়ু, রায়ন এঙ্গেল, ক্রেইগ মাজিন, পল ওয়ারনিক ও ডেভিড রিস।

এ.জে. লিবারম্যান এবং চিত্রশিল্পী রাইলি রসমোর কমিক গ্রাফিক্স নভেল ‘কাউবয় নিঞ্জা ভাইকিং’ অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। একটি কাউন্টার ইন্টালিজেন্স ইউনিট গঠন করেন সাইকোথেরাপিস্ট ড. সিবাস্টিয়ান ঘিসলেইন। যিনি থেরাপিস্ট বলে পরিচিত হলেও আদতে এজেন্ট। এই প্লটেই এগোবে ছবি। প্রিয়াঙ্কা চোপড়ার চরিত্র সম্পর্কে বিশদে জানা যায়নি এখনও, তবে রিপোর্ট অনুযায়ী প্র্যাট কাউবয়ের দক্ষতা ও ব্যক্তিত্ব সহ একজন এজেন্টের ভূমিকায়, সঙ্গে তিনি ভাইকিংও। ছবিটি মুক্তি পাবে ২০১৯-এর ২৮ জুন।

আরও পড়ুন, ভারত: প্রিয়াঙ্কার বদলে ক্যাটরিনা?

হলিউডে পিগি চপসকে শেষ দেখা গেছে ‘অ্যা কিড লাইক জ্যাক’ ছবিতে। দেশে ফিরে সলমন খানের ছবি ‘ভারত’ নিয়ে কাজ শুরু করেন অভিনেত্রী। পরে সেই ছবি থেকে বেরিয়েও আসেন। শোনা যায়, বয়ফ্রেন্ড নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন তিনি, সেই কারণেই এই সিদ্ধান্ত। তবে এত কিছুর মাঝে হিন্দি ছবি থেকে মুখ ফেরাননি দেশী গার্ল, ফারহান আখতার এবং জাইরা ওয়াসিমের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে কাজ করবেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka chopra chris pratt cowboy ninja viking122

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X