বড় খবর

সুশান্তের শেষ ছবির রিলিজ প্রসঙ্গ উঠল মানবাধিকার কমিশনে

কোনও ওটিটি প্ল্যাটফর্ম নয় বরং সিনেমা হলের বড় পর্দাতেই দেখান হোক সুশান্ত অভিনীত ‘দিল বেচারা’, এমন আবেদনই এবার জমা পড়ল মানবাধিকার কমিশনে।

সুশান্ত সিং রাজপুত ছাড়াও অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী, সইফ আলি খান এবং স্বস্তিকা মুখোপাধ্যায়।

মৃত্যুর পরও তিনিই হিরো। সুশান্ত সিং রাজপুতের অকালপ্রয়াণ কোনওভাবেই মেনে নিতে পারেনি অনুরাগী থেকে বিভিন্ন মহলের মানুষ। অভিনেতার শেষ কাজ ছিল ‘দিল বেচারা’। সোমবার ট্রেলার প্রকাশ্যে আসতেই সব রেকর্ড চুরমার। ‘অ্যাভেঞ্জার্স এন্ড গেম’-এর মতো ছবির রেকর্ডও ভেঙে দিয়েছে সুশান্তের ‘দিল বেচারা’। অভিনেতার শেষ কাজ যেন ‘সিনেমা’ হিসেবেই বড় পর্দায় দেখান হয় সেই আবেদন করা হল মানবাধিকার কমিশনে।

বলিউডের হিরোর মৃত্যুতে এখনও শোকস্তব্ধ ফ্যানেরা। কিছুতেই যেন মেনে নিতে পারছেন না সুশান্তের মৃত্যু। শেষ শ্রদ্ধার্ঘ হিসেবে তাই শেষ ছবিকেই বেছে নিলেন নেটিজেনরা। কোনও ওটিটি প্ল্যাটফর্ম নয় বরং সিনেমা হলের বড় পর্দাতেই দেখান হোক সুশান্ত অভিনীত ‘দিল বেচারা’, এমন আবেদনই এবার জমা পড়ল মানবাধিকার কমিশনে। আইন নিয়ে পড়াশুনো করা এক ছাত্র এই আবেদন জানান বলে খবর৷

আরও পড়ুন, ২৪ ঘন্টায় সবথেকে জনপ্রিয় ‘দিল বেচারা’র ট্রেলার, ছাপিয়ে গেল ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’এর রেকর্ড

আবেদনে ছাত্রটি জানিয়েছেন, “কোনও বিরুদ্ধ মতামত শুনতে চাইছি না। সুশান্ত অনুরাগীদের অভিনেতাকে শেষ শ্রদ্ধাজ্ঞাপনের যে অনুরোধ তা যথাযোগ্যভাবে মেনে নেওয়া হোক৷ সুশান্তকে তার শেষ ছবির মাধ্যমেই শেষ শ্রদ্ধা জানান হোক। বলিউডের এই ছবিকে বড় পর্দায় দেখানোর আবেদন জানাচ্ছি৷ কোনও ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি দেখান হলে পূর্ণ মর্যাদা দেওয়া হবে না অভিনেতা সুশান্তকে।”

এও বলা হয় যে সুশান্তের মৃত্যুর পর যেভাবে তড়িঘড়ি সিনেমাটিকে বাজারে আনার চেষ্টা করা হচ্ছে তা নিন্দনীয়। আইনের ছাত্রের মত সুশান্ত সিং রাজপুতের কাজ এবং জীবন পরবর্তী জীবনকে শ্রদ্ধা জানানোর জন্যই বিশেষ কোনও দিনে এই ছবি মুক্তি করা উচিত এবং অবশ্যই তা সিনেমাহলের পর্দায়। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত অভিনীত এই ছবিটি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ ছবির রিমেক। এই ছবিটি মুকেশ ছাবড়ার ডিরেক্টরিয়াল ডেবিউ। এই ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের নতুন মুখ সঞ্জনা সাংঘি। জুলাই মাসের ২৪ তারিখ ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে এই ছবির মুক্তি পাওয়ার কথা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh last movie dil bechara appeal on national human rights commission

Next Story
সুশান্তের মৃত্যুতে নৃশংস অভিযোগের তীর, ভেঙে পড়েছেন করণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com