scorecardresearch

বড় খবর

ফের প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, জোর জল্পনা!

এর আগে নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরে প্রিয়াঙ্কা এবং নিক-কে একসঙ্গে হাঁটতে দেখা গিয়েছে। যে ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

priyanka chopra, nick jonas, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস।

তাঁরা কি প্রেমে পড়েছেন? তাঁরা কি এনগেজড? তাঁদের নিয়ে এই মুহূর্তে এমন কৌতূহলী প্রশ্নই এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছে। গত কয়েক সপ্তাহ ধরে তাঁদের ঘিরে হাজারো গুজব রীতিমতো টক অফ দ্য টাউন। কিন্তু তাতেও বাকি সেলেবদের মতো তাঁরা একে অপরকে এড়িয়ে যাননি। গুজব যাই হোক না কেন, হাতে হাত রেখে প্রকাশ্যে আসতে তাঁরা এতটুকুও দ্বিধা করেননি। কোনও গুজবেই যে আপাতত তাঁরা কান দিচ্ছেন না, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। আবারও একে অন্যের হাত ধরে প্রকাশ্যে এলেন প্রিয়াঙ্কা ও নিক। নিউ জার্সিতে আটলান্টিক সিটিতে একটি বিয়েবাড়িতে দু’জনকে একসঙ্গে ফ্রেমবন্দি হতে দেখে জল্পনা দ্বিগুণ হলো।

গত কয়েক সপ্তাহ ধরেই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে এই নয়া ‘কাপল’-কে। একজন বলিউডের প্রথম সারির অভিনেত্রী, প্রাক্তন মিস ওয়ার্ল্ড। শুধু তাই নয়, পিগি চপস এই মুহূর্তে ‘কোয়ান্টিকো গার্ল’ হিসেবেই বেশি আলোচিত। আর অন্য জন মার্কিন গায়ক। গায়ক-অভিনেত্রীর এহেন কেমেস্ট্রি নিয়ে মজে হলিউড থেকে বলিউড।

আরও পড়ুন, Dhadak movie trailer: আলিয়া ভাট থেকে সোনম কাপুর, শুভেচ্ছার বন্যা বলিউডে

এর আগে নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরে প্রিয়াঙ্কা এবং নিক-কে একসঙ্গে হাঁটতে দেখা গিয়েছে। যে ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তবে কি তাঁরা সত্যিই ডেট করছেন? এ ব্যাপারে এখনও পর্যন্ত দুই তারকা নিজেদেরকে সাইলেন্ট মোডে রেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra nick jonas bengali