scorecardresearch

বড় খবর

মার্কিন মুলুকের বাড়িতেই নিকের সঙ্গে ঘটা করে শিবরাত্রি পালন প্রিয়াঙ্কার, দেখুন অন্দরমহলের ছবি

স্ত্রীর সঙ্গে শিবরাত্রিব্রত পালন করলেন নিক জোনাসও, নেটদুনিয়া বলছে ‘বাহ বাহ…!’

মার্কিন মুলুকের বাড়িতেই নিকের সঙ্গে ঘটা করে শিবরাত্রি পালন প্রিয়াঙ্কার, দেখুন অন্দরমহলের ছবি
নিক-প্রিয়াঙ্কা

লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাড়ির অন্দরমহলে শ্বেতপাথরের সাদা মন্দির। সেখানেই ধ্যানমগ্নরত শিবের মূর্তি। সুন্দর ফুল, সুগন্ধি মোম-ধূপে সাজানো পাট। তার সামনেই মাথায় ওড়না টেনে করজোড়ে পুজো করছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসও বাদ গেলেন না। সাদা পাঞ্জাবী-পাজামা পরে পুরোহিতের সঙ্গে মন্ত্রোচ্চারণ করে শিবরাত্রি ব্রত পালন করলেন তিনিও। মঙ্গলবার ‘দেশি গার্ল’ নিজেই সেই পুজোপাঠের ছবি শেয়ার করে অনুরাগীদের মহাশিবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর ‘পরদেশীবাবু’ও কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম পালন করে পুজো দেন নিক জোনাস (Nick Jonas), এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন একথা। সম্প্রতি জানিয়েছেন সন্তানের নামকরণের দায়িত্বও নাকি তাঁরা পুরোহিতের ওপরই ছেড়ে দিয়েছেন। লক্ষ্মীপুজো, গণেশপুজোর পাশাপাশি এবার মার্কিন মুলুকের বাড়িতে শিবরাত্রিও পালন করলেন জোনাস দম্পতি।

[আরও পড়ুন: ‘বিগ বস-এর সস্তা কপি’ কঙ্গনার রিয়ালিটি শো Lock Upp শুরু হতেই ধুয়ে দিলেন নেটিজেনরা ]

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা গেল তাঁদের অন্দরমহলের মন্দিরের ছবি। যেখানে নিত্যদিন শিব পূজিত হন। গোলাপি সালোয়ারে সেজেছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে পশ্চিমী সংস্কৃতিতে বেড়ে উঠলেও ভারতীয় আচার রীতি বেজায় মানেন নিক। শিবরাত্রির পুজো উপলক্ষে তিনি বেছে নিয়েছেন কুর্তা-পাজামা। ক্যামেরা অ্যাঙ্গেল অবশ্য দুজনেরই পিছন দিকে। উল্লেখ্য, সন্তান আসার পর এইপ্রথম একসঙ্গে পুজো করলেন নিক-প্রিয়াঙ্কা।

মঙ্গলবার ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, “হর হর মহাদেব। মহাশিবরাত্রির শুভেচ্ছা সকলকে। ওম নমঃ শিবায়..।” সেই ছবিতে স্বামী নিক জোনাসকেও ট্যাগ করেছেন অভিনেত্রী। উল্লেখ্য, সন্তানের ঘরেও পুতুল-টেডির পাশাপাশি ছোট্ট গোপালকে রেখেছেন তিনি। মার্কিন মুলুকের শ্বশুরবাড়িতেও যে ভারতীয় সংস্কৃতি-ঐতিহ্য বজায় রেখেছেন প্রিয়াঙ্কা, অনুরাগীরা সেই প্রসঙ্গ উত্থাপন করে দেশি গার্ল-এর প্রশংসায় পঞ্চমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra nick jonas celebrates maha shivratri at their la home