scorecardresearch

বড় খবর

‘বিগ বস-এর সস্তা কপি’ কঙ্গনার রিয়ালিটি শো Lock Upp শুরু হতেই ধুয়ে দিলেন নেটিজেনরা

মুক্তির ৪৮ ঘণ্টা পেরতে না পেরতেই সমালোচিত কঙ্গনা রানাউতের বিতর্কিত শো।

Kangana Ranaut, Kangana Ranaut on marriage, Kangana-Arjun Rampal, ধাকড়, কঙ্গনা রানাউত, কঙ্গনা রানাউতের বিয়ে, অর্জুন রামপাল, bengali news today
কঙ্গনা রানাউত

রবিবারই অল্ট বালাজিতে কঙ্গনা রানাউতের শো ‘লক আপ’-এর প্রিমিয়ার হয়েছে। আর শো শুরুর ৪৮ ঘণ্টা পেরতে না পেরতেই সামলোচনা-কটাক্ষের শিকার হতে হল! নেটিজেনদের মন্তব্য, “আরে এটা তো বিগ বস-এর সস্তা নকল ছাড়া আর কিছুই নয়।”

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ বলেই পরিচিত কঙ্গনা। আর রিয়ালিটি শোয়ের প্রতিযোগী হিসেবেও বেছে নেওয়া হয়েছে এমন ১৬ জনকে যাঁরা কোনও না কোনও বিতর্কে জড়িয়েছেন। উপরন্তু ‘লক আপ’-এর হাত ধরেই ওটিটি প্ল্যাটফর্মে পদার্পণ করেছেন কঙ্গনা। অতঃপর সেই শো নিয়ে দর্শকদের যে আলাদা কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। তবে মুক্তির পরই ‘লক আপ’-এর ফরম্যাটের সঙ্গে আরেক জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস-এর মিল খুঁজে পেলেন দর্শকরা।

[আরও পড়ুন: আফ্রিকায় Roadies-এর শুট শুরু, একাই দায়িত্ব সামলাচ্ছেন সোনু সুদ, দেখুন]

শুধু তাই নয়, সঞ্চালক হিসেবে কঙ্গনা রানাউতের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন দর্শকমহলের একাংশ। এক নেটিজেন তো টুইটারে লিঙ্ক শেয়ার করে বলেই ফেলেছেন, “যে কিনা শোয়ের সঞ্চালক তিনি নিজেই একজন প্রতিযোগীর মতো ব্যবহার করছেন! শো উপস্থাপন করার পরিবর্তে অভিনেত্রীর এমন অতিরঞ্জিত নাটকীয় ভূমিকার জন্যই সোশ্যাল মিডিয়ায় লক আপ এখন ট্রেন্ডিং। শোয়ের অন্যান্য প্রতিযোগীদের থেকে কঙ্গনা নিজেই নাটক বেশি করছেন।”

কেউ কেউ আবার ‘বিগ বস’-এর পাশাপাশি নেটফ্লিক্সের ‘স্কুইড গেম’-এর সঙ্গেও তুলনা টানলেন কঙ্গনার ডেবিউ রিয়ালিটি শোয়ের। এমনকী ‘লক আপ’-এর প্রযুক্তিগত সমস্যা নিয়েও আঙুল তুলেছেন অনেকে। তাঁদের অভিযোগ, সাউন্ড কোয়ালিটি খুবই খারাপ। শোয়ের মাঝেমধ্যেই স্পষ্টভাবে শোনা যাচ্ছে না। ক্যামরা অ্যাঙ্গেলও আরও ভাল করার পরামর্শ দিয়েছেন অনেকে। কেউ কেউ তো আবার ৫ মিনিট দেখেই একেঘেয়েমির জন্য বন্ধ করে দিয়েছেন।

১৬ জন প্রিযোগী নিয়ে শুরু হওয়া শো ‘লক আপ’ চলবে ৭২ দিন অবধি। অর্থাৎ ততদিন এই রিয়ালিটি শোয়ের প্রতিযোগীরা বন্দি থাকবেন কঙ্গনা রানাউতের জেলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Twitterati calls kangana ranauts lock upp bigg boss ka sasta copy