scorecardresearch

বড় খবর

ট্রাক্টর নিয়ে মাঠে হাল বইছেন শিলাজিৎ! ভিডিও দেখে ভক্তরা বলছেন, ‘এনজয় গুরু…’

ক্ষেতে চাষ করছেন গায়ক। দেখুন ভিডিও।

Silajit, Silajit viral video, শিলাজিৎ, হাল বইছেন শিলাজিৎ, শিলাজিতের বাইরাল ভিডিও, bengali news today
শিলাজিৎ

খ্যাতনামা গায়ক শিলাজিৎ (Silajit) নাকি মাঠে হাল বইছেন। চাষের ক্ষেত্র প্রস্তুত করছেন। এমন ভিডিও প্রকাশ্যে আসতেই শিলু-ভক্তদের শোরগোল। কেউ বলছেন, “গুরু তুমি একেবারে মাটির মানুষ”, আবার কাউকে বা বলতে শোনা গেল, “এভাবেই জীবন উপভোগ করো তুমি।”

ক্ষেতে ট্রাক্টর নিয়ে হাল বওয়ার ভিডিও নিজেই পোস্ট করেছেন শিলাজিৎ। সেই সঙ্গে তুলে ধরলেন তাঁর শৈশবের স্মৃতিও। নিজেকে শিলাচাষী আখ্যাও দিলেন গায়ক। শিলাজিৎ বলছেন, “কী আরাম মাটির সঙ্গে মেলামেশা করতে। ছোটবেলায় হারুকাকা, সোমমাঝিরা গরুর পিছনে মই বেঁধে জমি সমান করত। আর আমি বায়না ধরতাম আমিও চাষ দেব। বাধ্য হয়েই মাঝেমধ্যে আমাকে কোলে তুলে নিয়ে আমার বায়না মেটাতো ওঁরা।”

[আরও পড়ুন: শাড়ি-টিপ পরে ‘শাশুড়ি’ সাজলেন রুদ্রনীল, করলেন রান্নাও! নেটিজেনদের প্রশ্ন, ‘হচ্ছেটা কি?’]

পরক্ষণেই গায়কের আক্ষেপ, “তবে এখন আর হারুকাকারা নেই। ট্রাক্টর এখন গরুর জায়গা করে নিয়েছে। তবে আমি বড় হলেও বাচ্চাই আছি।” শিলাজিতের এহেন শিশুসুলভ আচরণ উপভোগ করেছেন অনুরাগীরাও। কোনওরকম তারকাসুলভ আচরণ না করে সহজ-সরল জীবনযাপন করার জন্য শিলাজিৎকে প্রশংসায় ভরিয়েও দিলেন তাঁরা।

সদ্য কৃষক আন্দোলনের সার্থক পরিণতি দেখল গোটা দেশ। কোথাও তাঁদের সম্মান জানাতেই শিলাজিতের এই ভিডিও নয়তো? নাকি নিছকই রসিকতা করে এই ভিডিও? জানতে কৌতূহলী নেটজনতার একাংশ।

কোনও কোনও অনুরাগীরা আবার প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, কী চাষ করবেন গায়ক? শিলাজিৎ যদিও তার উত্তর দেননি। তবে তিনি রয়েছেন নিজেতেই। পোস্টের কমেন্ট বক্সে অনেকে আবার তাঁদের শৈশবের হাল বওয়ার স্মৃতি রোমন্থন করেছেন। তবে, শিলাজিতের এই ভিডিওতে কিন্তু বেজায় মজেছে নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Silajit shares his farming video