বড় খবর

প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত ‘পাহুনা’ পেল জার্মান চলচ্চিত্র উৎসবের পুরস্কার

প্রিয়াঙ্কা চোপড়ার প্রযোজনা সংস্থার ছবি পাহুনা-দ্য লিটল ভিজিটরস। তিনজন নেপালী বাচ্চার বাবা-মায়ের কাছ থেকে আলাদা হয়ে যাওয়া ও তাদের বাড়ি ফেরার গল্প এই ছবি।

প্রিয়াঙ্কা চোপড়ার প্রযোজনা সংস্থার ছবি পাহুনা-দ্য লিটল ভিজিটরস
প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত ছবি ‘পাহুনা-দ্য লিটল ভিজিটরস’ দু-দুটো পুরস্কার জিতেছে স্লিঙ্গেল ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভালে। ছোটদের জন্য জার্মানিতে এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয়। এছাড়াও ‘পাহুনা’ জিতেছে ইউরোপীয়ান চিল্ড্রেনস ফিল্ম অ্যাওয়ার্ড। ফিচার ফিল্মের আন্তর্জাতিক তালিকায় প্রফেসর জুরিদের বিশেষ মনোনয়নও পেয়েছে এই ছবি। ইউরোপে অক্টোবর ২ থেকে ৫ পর্যন্ত চলেছে এই চলচ্চিত্র উৎসব, যেখানে ছবির প্রিমিয়ারে প্রভূত সাড়া পেয়েছে ‘পাহুনা’। ৬ অক্টোবর ঝুলিতে পুরেছে এই সম্মান।

‘পাহুনা-দ্য লিটল ভিজিটরস’, তিন জন নেপালী বাচ্চার বাবা-মায়ের কাছ থেকে আলাদা হয়ে যাওয়া ও তাদের বাড়ি ফেরার জার্নির গল্প। সিকিমিজ এই ছবিটির পরিচালক পাখি টায়ারওয়ালা। প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর মা মধু চোপড়ার পার্পেল পেবেল পিকচারসের ব্যনারে তৈরি হয়েছে এই ছবি।

মধু চোপড়া একটি বক্তব্যে বলেছিলেন, ”পাহুনা… পার্পেল পেবেল পিকচারসের কাছে সবসময়ই ভীষণ কাছের একটা ছবি। পাহুনাকে সঙ্গে নিয়ে যখন যাত্রা শুরু করেছিলাম তখন প্রত্যাশা করিনি ছবিটা এতটা দূর পর্যন্ত যাবে। কিন্তু ভগবানের দয়ায় ছবিটা দর্শকদের কাছে গ্রহণযোগ্য হয়েছে শুধু ভারতে নয়, সারা বিশ্বে।”

আরও পড়ুন, করণের কফির আড্ডায় একসঙ্গে জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর

তিনি আরও বলেন, ”আমি গর্বিত স্লিঙ্গেল চিল্ড্রেন’স ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল ছবিটাকে দেখানোর যোগ্য মনে করেছে। আর পার্পেল পেবেল পিকচারস আরও এই ধরনের মাইলস্টোন ছবি তার যাত্রাপথে তৈরি করতে পারবে, আপাতত সেই দিকেই তাকিয়ে রয়েছি।”

Read the full story in English,Priyanka Chopra’s production venture Pahuna wins big at German film fest

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra pahuna german film fest

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com