scorecardresearch

বড় খবর

‘Made In India’ ম্যানহোলের ঢাকনার সামনে পোজ প্রিয়াঙ্কার! দেশি গার্ল-এর কাণ্ডে শোরগোল

মার্কিন মুলুকের রাস্তায় কী করলেন প্রিয়াঙ্কা চোপড়া? দেখুন।

Priyanka Chopra, made in India manhole cover, প্রিয়াঙ্কা চোপড়া, ম্যানহোলের ঢাকনার সামনে প্রিয়াঙ্কা, দেশি গার্ল, Bengali news today
প্রিয়াঙ্কা চোপড়া

মার্কিন মুলুকে থেকেও প্রিয়াঙ্কা একেবারে পাক্কা ‘দেশি গার্ল’। বিদেশের মাটিতে ভারতীয় খাবারের স্বাদ পৌঁছে দেওয়ার জন্য রেস্তরাঁ খুলেছেন, তাঁর লস অ্যাঞ্জেলসের বাংলো-বাড়িতে রীতিমতো সব পুজো-আর্চা হয়। দিন কয়েক আগেই মার্কিনী বন্ধুদের সঙ্গে দোল খেলেছেন। আর এবার কিনা ওদেশের রাস্তায় ম্যানহোলের সামনে ছবি তুলে হইচই ফেলে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

হঠাৎ কেন ম্যানহোলের সামনে বসে ক্যামেরার জন্য পোজ দিলেন দেশি গার্ল? কারণ, ওই ম্যানহোলের ঢাকনায় লেখা ভারতের নাম। আরেকটু স্পষ্ট করে বললে, সেখানে স্পষ্ট অক্ষরে লেখা- ‘Made In India’। অর্থাৎ, ভারতে তৈরি ম্যানহোলের ঢাকনা বসেছে মার্কিন মুলুকের রাস্তায়। যা দেখে দেশি গার্ল নিজের দেশের জন্য একেবারে খুশিতে ডগমগ। তাই দেরি না করে, তড়িঘড়ি ছবি তুলে ফেললেন। সেখানে অবশ্য অভিনেত্রীর পাশে আরেক খুদেকেও দেখা গিয়েছে। সে প্রিয়াঙ্কার ভাইঝি কৃষ্ণা।

রাস্তায় হাঁটু মুড়ে বসে রকস্টার সাইন দেখিয়ে পাউট করে ছবি তুলেছেন প্রিয়াঙ্কা। পরনে সাদা টি শার্ট আর লাল রঙের ট্র্যাক প্যান্ট। সেই ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে হ্যাশট্যাগ দিয়েছেন #madeinindia, ট্যাগ করেছেন তাঁর তুতো বোন দিব্যা জ্যোতিকেও।

[আরও পড়ুন: প্রাক্তন সুজান ও প্রেমিকা সাবাকে নিয়ে পার্টিতে মশগুল হৃতিক! দেখে চোখ কপালে নেটদুনিয়ার]

রবিবার যখন স্বামী নিক জোনাসের বেসবল ম্যাচ দেখতে যাচ্ছিলেন, তখনই লস অ্যাঞ্জেলসের রাস্তায় ওই ম্যানহোলের ঢাকনা চোখে পড়ে দেশি গার্ল-এর। এর আগে অবশ্য সেই ম্যাচের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এবার ম্যানহোলের ঢাকনার সামনে পোজ দেওয়া যে ছবি প্রিয়াঙ্কা পোস্ট করলেন, তাতে একেবারে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, গায়ের চামড়ার রং নিয়ে বিদেশীদের কটাক্ষের শিকার হয়েছিলেন। সেই প্রিয়াঙ্কা চোপড়াই (Priyanka Chopra) এখন পশ্চিমী বিনোদুনিয়ায় দাপটের সঙ্গে কাজ করছেন। বিদেশের মাটিতে একের পর এক মাইলফলক ছুঁয়ে দেশকে গর্বিত করে চলেছেন প্রতিনিয়ত। প্রিয়াঙ্কার জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে আন্তর্জাতিক ময়দানে তাঁকে ভারতের দূত বললেও অত্যুক্তি হয় না। এমনকী, দেশি গার্ল নিজেও একাধিকবার বলেছেন যে, “আমি নিজেকে ভারতের অ্যাম্বাসাডর হিসেবেই মনে করি।” বর্ণবিদ্বেষের শিকার হয়েও দমে যাননি বরং দেশের হয়ে সর্বদা সুর চড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবারও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra prodly poses with made in india manhole cover