scorecardresearch

Priyanka Chopra Engagement: এয়ারপোর্টে আঙুলের আংটি কেন লুকোলেন দেশী গার্ল?

Priyanka Chopra Engagement with Nick Jonas: পাপারাৎজিদের সামনে নিজের আংটি লুকোলেন প্রিয়াঙ্কা। সিঙ্গাপুরে নিক জোনাসের কনসার্ট থেকে ফিরছিলেন পিগি চপস। মুম্বই বিমানবন্দরে এই কাণ্ড ঘটালেন দেশী গার্ল।।

priyanka chopra, nick jonas, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস।

Priyanka Chopra Engagement: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্ক থেকে বাগদান, এইসব নিয়ে কম জল্পনা হয়নি। প্রিয়াঙ্কার জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন তাঁরা, এমন খবরও শোনা গেছে। একটি সূত্র জানিয়েছিল, নিউ ইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এরপরই পিগির সঙ্গে বিদেশে পাড়ি দেন মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজ সেরে ফেলেন তাঁরা। এই গুজবের আগুনেই ঘি ঢালল প্রিয়াঙ্কার এই এয়ারপোর্ট ভিডিও।

পিগির মায়ের সঙ্গে দেখা করার জন্য নিক জোনাসের ভারতে আসা, প্রিয়াঙ্কার সলমন খানের ‘ভারত’ ছবি ছেড়ে বেরিয়ে আসা, এ সবই এসেছে খবরের শিরোনামে। এবার পাপারাৎজিদের সামনে নিজের আংটি লুকোলেন তিনি। সিঙ্গাপুরে নিক জোনাসের কনসার্ট থেকে ফিরলেন পিগি চপস। মুম্বই বিমানবন্দরে এই কাণ্ড ঘটালেন দেশী গার্ল। কিন্তু চোখ এড়ায়নি ফোটোজার্নালিস্টদের।

Nick Jonas and Priyanka Chopra Engagement Ring

//www.instagram.com/embed.js

আরও পড়ুন, জন্মদিনের রাতেই এগজেন্টমেন্ট পর্ব সেরেছেন পিগি চপস?

বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় হঠাৎই নিজের হাতের আংটির ছবি ক্যামেরাবন্দি হতে দিলেন না প্রিয়াঙ্কা। কিন্তু কেন?

অতি সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআই প্রিয়াঙ্কাকে উদ্ধৃত করেছে। ‘কোয়ান্টিকো’ নায়িকা বলেছেন, “আমার ব্যক্তিগত জীবন জনগণের উপভোগের জন্য নয়। ১০ শতাংশ আমার নিজের জন্য। একজন মেয়ে হিসেবে আমি কিছু জিনিস নিজের কাছে রাখতেই পছন্দ করব।”

লুকোনো আংটি সম্ভবত তেমনই কিছু। যা উনি নিজের কাছে রাখতেই পছন্দ করবেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra pulls her engagement ring out