বড় খবর

Matrix প্রোমোশনে প্রিয়াঙ্কাকে নিক জোনাসের স্ত্রী সম্বোধন! ব্রিটিশ পাবলিকেশনকে ধুয়ে দিলেন ‘দেশি গার্ল’

“সমাজ এখনও এতটা পুরুষতান্ত্রিক?”, প্রশ্ন তুললেন প্রিয়াঙ্কা চোপড়া।

Priyanka Chopra, Nick Jonas, The Matrix Resurrections, Nick-Priyanka, Hollywood, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, ম্যাট্রিক্স, প্রিয়াঙ্কার হলিউড ছবি, bengali news today
প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস

‘ম্যাট্রিক্স রেসাকশন’-এর প্রচারে প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) নাম না করে অভিনেত্রীকে নিক জোনাসের (Nick Jonas) ‘স্ত্রী’ বলে সম্বোধন। বিষয়টি নজরে আসতেই ব্রিটিশ পাবলিকেশনের বিরুদ্ধে আওয়াজ তুললেন ‘দেশি গার্ল’। প্রিয়াঙ্কার সপাট প্রশ্ন, “সমাজ কি এখনও এতটা পুরুষতান্ত্রিক?”

গত দু’ দশক ধরে বিনোদন ইন্ডাস্ট্রিতে দাঁতে দাঁত চেপে পায়ের তলার মাটি শক্ত করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি এখন তিনি হলিউডেও সমান জনপ্রিয়। তবে আন্তর্জাতিক বিনোদুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াইটা নেহাত সহজ ছিল না! বিদেশের মাটিতে বর্ণবৈষম্যের শিকারও হতে হয়েছে। মুখ বুজে শুধু কাজ করে গিয়েছেন। জনপ্রিয় ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর নিক জোনাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ২০১৯ সালেই। হলিউডের একাধিক ডাকসাইটে প্রজেক্টেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। আর এবার ‘দ্য ম্যাট্রিক্স রেসাকশন’ (The Matrix Resurrections )-এর প্রচারে গিয়ে কিনা পরিচয়হীনতায় ভুগতে হল সেই অভিনেত্রীকেই। নিক জোনাসের স্ত্রী বলে সম্বোধন করতেই বেজায় চটে গেলেন প্রিয়াঙ্কা। অতঃপর ব্রিটিশ পাবলিকেশনকে একহাত নিতেও ছাড়লেন না ‘দেশি গার্ল’।

‘ম্যাট্রিক্স রেসাকশন’-এ প্রিয়াঙ্কা চোপড়া

এক অনলাইন ব্রিটিশ পাবলিকেশন ‘ম্যাট্রিক্স’ সম্পর্কিত প্রতিবেদনে নিক জোনাসের স্ত্রী বলে পরিচয় দেওয়া হয়েছে প্রিয়াঙ্কাকে। সেই প্রতিবেদনের দুটি স্ক্রিনশট নিয়ে নিজের ইনস্টা স্টোরিতে আপলোড করেছেন অভিনেত্রী। দেশি গার্ল-এর মন্তব্য- “বাহ ভীষণ মজার তো! সর্বকালের সেরা অন্যতম এক আইকনিক সিনেমার ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করেছি। আর তার প্রচারে কিনা আমাকে -‘অমুকের স্ত্রী…’ বলে পরিচয় দেওয়া হচ্ছে!”

[আরও পড়ুন: আলিয়া কোভিড বিধি লঙ্ঘন করেননি, দায়ের হয়নি FIR-ও! ভুয়ো রিপোর্ট ওড়াল BMC]

এরপরই ‘ম্যাট্রিক’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রশ্ন, “দয়া করে বিষয়টি খোলসা করুন আমাকে যে এখনও নারীদের সঙ্গে কেন এহেন আচরণ করা হয়? আমি কি নিজের বায়োতে IMDB লিঙ্কটা জুড়ে দেব?” সেই স্টোরিতে স্বামী নিক জোনাসকেও ট্যাট করেছেন তিনি।

এই অবশ্য প্রথম নয়। বন্ধু-অভিনেত্রী তথা ব্রিটিশ রাজ পরিবারের বউমা মেগান মার্কেলের (Meghan Markle) হয়েও একবার আওয়াজ তুলেছিলেন তিনি। এক ব্রিটিশ চ্যানেলে সাক্ষাৎকার নেওয়ার সময় সেই উপস্থাপক মেগানের নামোল্লেখ না করেই ‘প্রিন্স হ্যারির প্রেমিকা’ বলে সম্বোধন করেছিলেন, তৎক্ষণাৎ বান্ধবীর হয়ে ঝাঁপিয়ে পড়েন প্রিয়াঙ্কা। সপাটে বলেন, “হ্যাঁ, মেগান মার্কেল একজন অভিনেত্রীও। ওঁর সাফল্যও ওঁর পরিচয়।” এমনকী দিন কয়েক আগে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে দুটো পদবী-ই মুছে দিয়েছেন প্রিয়াঙ্কা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra slams publication as they refer to her as nick jonas wife

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com