নেটফ্লিক্সে প্রিয়াঙ্কা চোপড়া, সৌজন্যে ‘উই ক্যান বি হিরোস’

রবার্ট রড্রিগেজের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। ছবির চিত্রনাট্য লেখা এবং প্রযোজনাও করছেন তিনি। ' অলিটা : ব্যাটেল অ্যাঞ্জেল ' -এর ছবির জন্য জনপ্রিয় রবার্ট রড্রিগেজ। বাইরের জগতের এলিয়নদের নিয়েই তৈরি চিত্রনাট্য।

By: Mumbai  Updated: August 22, 2019, 05:34:30 PM

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়ার ঝুলিতে এখন অনেক অফার। বলিউডের ছবি ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’ ছাড়াও, পিগিকে দেখা যাবে নেটফ্লিক্সের সুপারহিরো ছবি ‘উই ক্যান বি হিরোস’-এ।

রবার্ট রড্রিগেজের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। ছবির চিত্রনাট্য লেখা এবং প্রযোজনাও করছেন তিনি। বাইরের জগতের এলিয়নরা পৃথিবীতে ঢুকে কী করবে তাই নিয়েই তৈরি চিত্রনাট্য। বিশ্বের অন্ধকার আবহ থেকে ভালবাসার মানুষদের রক্ষা করাই ছবির মূল উপপাদ্য।

আরও পড়ুন, উইল স্মিথ, জ্যাকি চ্যানদের চেয়েও বেশি আয়! হায়েস্ট পেড সেরা দশে একমাত্র ভারতীয় অক্ষয়কুমার

ছবির একটি বিবৃতিতে বলা রয়েছে, ”যখন এলিয়নরা পৃথিবীর সুপারহিরোদের অপহরণ করবে, তখনই তাদের সন্তানরা জোটবন্ধ হবে। তারাই শিখবে কীভাবে বিশ্বকে এবং সুপারহিরোদের রক্ষা করা সম্ভব।” ‘ অলিটা : ব্যাটেল অ্যাঞ্জেল ‘ -এর ছবির জন্য জনপ্রিয় রবার্ট রড্রিগেজ। এই ছবি বক্সঅফিসে প্রায় ৪০০ মিলিয়ন ডলার আয় করেছিল।

উই ক্যান বি হিরোস ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন ক্রিস্টিয়ান স্ল্যাটার, ইয়া ইয়া গসলিন, আকিরা আকবর, অ্যান্ড্রু দিয়াজ, লোটাস ব্লসম, নাথান ব্লেয়ার, ক্রিস্টোফার ম্যাকডোনালের মতো শিল্পীরা।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka chopra to star in netflix film we can be heroes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement