উইল স্মিথ, জ্যাকি চ্যানদের চেয়েও বেশি আয়! হায়েস্ট পেড সেরা দশে একমাত্র ভারতীয় অক্ষয়কুমার

Akshay Kumar: ২০১৯ সালে সারা পৃথিবীতে কোন অভিনেতা কত আয় করেছেন তার তালিকাটি প্রকাশিত হয়েছে সম্প্রতি এবং সেখানেই সেরা দশে বহু নামজাদা হলিউড তারকাদের পিছনে ফেলে দিয়েছেন বলিউড তারকা।

By: Kolkata  Updated: August 23, 2019, 09:12:01 AM

Akshay Kumar in Forbes highest paid 10 list: প্রতি বছরের মতো এবছরও প্রকাশিত হয়েছে ২০১৯ সালের ফোর্বস হায়েস্ট পেড অভিনেতাদের তালিকা। বিগত বছরে অভিনেতাদের আয়ের পরিমাণ অনুযায়ীই তৈরি হয়েছে এই বছরের তালিকা এবং এবছর সেরা দশে জায়গা করে নিয়েছেন অক্ষয়কুমার। শুধু তাই নয়, বিগত বছরে আয়ের নিরিখে পিছনে ফেলে দিয়েছেন বহু নামী-দামি তারকাকে।

ফোর্বস ১০ হায়েস্ট পেড অভিনেতাদের তালিকায় অক্ষয়কুমার রয়েছেন চতুর্থ স্থানে। তাঁর ঠিক আগে, তৃতীয় স্থানে রয়েছেন রবার্ট ডাউনি জুনিয়র এবং অক্ষয়কুমারের ঠিক পরে অর্থাৎ পঞ্চম স্থানে রয়েছেন জ্যাকি চ্যান। ফোর্বস-এর ওই তালিকা অনুযায়ী, গত বছর অক্ষয়কুমার আয় করেছেন ৬৫ মিলিয়ন মার্কিন ডলার। ওই তালিকায় তিনিই একমাত্র ভারতীয়।

Forbes highest paid 2019 4th Akshay Kumar look in Robot 2.0 ‘রোবট ২.০’-তে অক্ষয়কুমারের লুক। ছবি: তারকার ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: রণবীর, জাহ্নবী, ভিকি-সহ ৭ তারকা একসঙ্গে এক ছবিতে

শুধু তাই নয়, আয়রনম্যান-অ্যাভেঞ্জার্স ফ্রাঞ্চাইজি তারকা রবার্ট ডাউনি জুনিয়রের থেকে অক্ষয়কুমারের আয়ের পার্থক্য কিন্তু মাত্র ১ মিলিয়ন ডলারের। আবার অক্ষয়কুমারের থেকে ৭ মিলিয়ন ডলার কম আয় করেছেন জ্যাকি চ্যান। মার্শাল আর্টে দক্ষ অক্ষয়কুমার নিজে জ্যাকি চ্যানের গুণমুগ্ধ কিন্তু ফোর্বস প্রকাশিত তালিকা অনুযায়ী গত বছর আয়ের নিরিখে জ্যাকিকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছেন অক্ষয়কুমার।

এবছরের তালিকার সর্বোচ্চ অবস্থানে রয়েছেন ডোয়েন জনসন যিনি গত বছর আয় করেছেন ৮৯.৪ মিলিয়ন মার্কিন ডলার এবং তালিকার দশম স্থানে রয়েছেন উইল স্মিথ যাঁর গত বছরের বার্ষিক আয় ৩৫ মিলিয়ন মার্কিন ডলার।

Akshay Kumar beats Will Smith Jackie Chan in highest paid 10 list আগামী বছর মুক্তি পাবে রোহিত শেট্টির রিমেক ‘সূর্যবংশী’।

অক্ষয়কুমার বিগত প্রায় দুদশক ধরেই বলিউডের হায়েস্ট পেড অভিনেতা। সিনেমা ছাড়াও তাঁর আয়ের একটা বড় অংশ আসে ব্র্যান্ড এন্ডরসমেন্ট থেকে। তিনি দিনে নির্দিষ্ট কয়েক ঘণ্টার বেশি কাজ করেন না। অথচ তার পরেও তাঁর দৈনিক পারিশ্রমিকের পরিমাণ শুনলে চোখ কপালে উঠতে পারে। শোনা গিয়েছে, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘রোবট ২.০’-র জন্য অক্ষয়কুমার দৈনিক পারিশ্রমিক নিতেন ২ কোটি টাকা।

আরও পড়ুন: লিভারের ৭৫ শতাংশই খারাপ! ২০ বছর ধরে এভাবেই আছেন বিগ বি

বলিউডের অন্যান্য তারকারাও প্রচুর পারিশ্রমিক নিয়ে থাকেন এবং প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন থেকে শুরু করে শাহরুখ-সলমন-রণবীর সিংরাও পারিশ্রমিকের অঙ্কে খুব একটা পিছিয়ে নেই। বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতাদের তালিকায় শাহরুখ, দীপিকা, প্রিয়াঙ্কা, অক্ষয়কুমার সবাই রয়েছেন। কিন্তু গত বছরের আয় যদি বিচার করা হয়, তবে সবাইকে পিছনে ফেলে, এমনকী বহু হলিউড তারকাকেও পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন অক্ষয়কুমার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akshay kumar beats will smith jackie chan in highest paid 10 list

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X