‘বিবাহ অভিযান’-এর শুটিংয়ে গুরুতর আহত প্রিয়াঙ্কা

বিবাহ অভিযান’-এর শুটিংয়ে দৌড়নোর একটি দৃশ্যের শুট করতে গিয়ে পায়ে চিড় ধরল প্রিয়াঙ্কা সরকারের। আপাতত ছুটিতে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

By: Kolkata  Updated: April 21, 2019, 02:36:17 PM

বিরসা দাশগুপ্তের কমেডি ছবি ‘বিবাহ অভিযান’-এর ফার্স্টলুক মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। শুটিংও চলছে পুরোদমে। শুটিং চলাকালীন আহত হলেন প্রিয়াঙ্কা। ‘বিবাহ অভিযান’-এর শুটিংয়ে দৌড়নোর একটি দৃশ্যের শুট করতে গিয়ে পায়ে চিড় ধরল প্রিয়াঙ্কা সরকারের। আপাতত ছুটিতে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

লোকসভা নির্বাচনের কারণে মিমি চক্রবর্তী ছবিটা থেকে সরে আসার পর নুরসত ফারিয়া আসে সেই জায়গায়। এসব মিটিয়ে ফ্লোরে গিয়েছে ছবি। তবে বিপত্তি তো আর বলে কয়ে আসে না। শুটিং শুরু হওয়ার পরই বিপদ ঘটিয়ে বসলেন নায়িকা। শুটিংয়ে দৌড়ানোর দৃশ্যে পায়ে আঘাত পান তিনি৷

আরও পড়ুন, ঈশ্বরের হাতে চিনে নেওয়ার দায়িত্ব সপে সুর বাঁধলেন অনুপম

জানা গিয়েছে হাঁটুতে প্রচন্ড আঘাত পেয়েছেন তিনি। এতটাই যে ‘নী ব্রেস’ করে রাখা হয়েছে। চিকিৎসক আরাম করতে বলায় আপাতত বন্ধ শুটিং। ছবির দুই মুখ্য চরিত্র স্ত্রী-র হাত থেকে বাঁচার অজুহাত খোঁজেন, এবং তৃতীয়জন স্ত্রী-কে ফিরে পেতে মিথ্যের আশ্রয় নেন।

 

View this post on Instagram

 

Life’s better poolside… @subhagraphy ????

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on


ছবি নিয়ে বিরসা দাশগুপ্ত বলেছিলেন, “স্বামী-স্ত্রীর রোজকার খুঁটিনাটি সমস্যা নতুন কিছু নয়, এ নিয়ে বহু ছবিও হয়েছে। কিন্তু তা বলে কি কেউ বিয়ে করছেন না? ঠিক সেইখান থেকেই তৈরি হবে আমার ছবি। এটি একটি পারিবারিক কমার্শিয়াল ছবি। সমস্ত শুটিংই হবে কলকাতায়।”

ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুদ্রনীল নিজেই। সুতরাং বোঝাই যাচ্ছে, ছবি জুড়ে ঠাসা থাকবে হাসি মজা। বিরসার সঙ্গে এ ছবিতে আবারও জুটি বাঁধছেন শ্রীজাতও। মার্চেই শুভঙ্কর ভড়ের চিত্রগহণে শুরু হয়েছে ছবির শুটিং। ফা‌র্স্টলুকে মোটামুটি সকলকে কেমন দেখতে লাগবে ছবিতে সেটা জানা হয়ে গিয়েছে দর্শকের।

তবে প্রিয়াঙ্কা সুস্থ হয়ে শুটিং ফ্লোরে ফিরে আসার অপেক্ষায় রয়েছে তাঁর ফ্যানেরা এবং অবশ্যই টিম ‘বিবাহ অভিযান’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka sarkar fractures knee bibaho obhijaan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X