বড় খবর

ছোটপর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা সরকার

এর আগেও ছোটপর্দায় দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। খেলা, নানা রঙের দিনগুলি-র মতো ধারাবাহিকে কাজ করেছেন প্রিয়াঙ্কা। মহানায়ক- ধারাবাহিকেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে।

priyanka sarkar
সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ফোটো- প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম

পার্ণো মিত্র-র পর এবার ছোটপর্দায় আসছেন প্রিয়াঙ্কা সরকার। এবার একটি রিয়্যালিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় অবতীর্ন হতে চলেছেন তিনি। ‘সুপার ফ্যামিলি’-নামের একটি নন-ফিকশন শোয়ের সঞ্চালনা করবেন প্রিয়াঙ্কা।

তবে এই প্রথমবার বড়পর্দা থেকে ছোটপর্দায় নায়িকারা আসছেন তা নয়। শ্রাবন্তী, শুভশ্রী-র মতো অভিনেত্রীদেরও ছোটপর্দার রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে। এর আগেও ছোটপর্দায় দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। খেলা, নানা রঙের দিনগুলি-র মতো ধারাবাহিকে কাজ করেছেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

Behold! Believe! Become! ????@tathagataghosh ????@sumanmakeupartist ????@srijani_chakraborty ????@lacomfortlingeriestore

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

আরও পড়ুন, ‘তেজস’-এ এয়ারফোর্স পাইলটের ভূমিকায় কঙ্গনা রানাওয়াত

মহানায়ক- ধারাবাহিকেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। তবে যশ দাশগুপ্তর সঙ্গে ছবির শুটিং শেষ হলেই ছোটপর্দার কাজে মনোনিবেশ করতে পারেন তিনি। পাড়ায় পাড়ায় শুটিং হবে এই গেম শোয়ের। সেখানে পশ্চিমী পোশাকেই দেখা যাবে তাঁকে।

তবে টলিউড থেকে ছোটপর্দা থেকে বড়পর্দায় যাওয়ার উদাহরণ প্রথমবার নয়। বহু জনপ্রিয় অভিনেতা ছোটপর্দা থেকে টলিউডে নিজের জায়গা করেছেন। তবে কবে থেকে দেখা যাবে এই শো তা জানতে এখনও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Web Title: Priyanka sarkar is going to host a television show

Next Story
‘তেজস’-এ এয়ারফোর্স পাইলটের ভূমিকায় কঙ্গনা রানাওয়াতkanaga
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com