বড় খবর

‘বর্ণপরিচয়’-এর ডাবিং শুরু প্রিয়াঙ্কার

ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে ইতিমধ্যে। সম্প্রতি শুরু হয়েছে ডাবিংও। আর তাতেই ব্যস্ত প্রিয়াঙ্কা সরকার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা নিজে।

priyanka sarkar
‘বর্ণপরিচয়’ একটি থ্রিলার ছবি। ফোটো- প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম

যিশু সেনগুপ্ত ও আবির চট্টোপাধ্যায় জুটি বেঁধে আসছেন, এই সংবাদেই শিরোনামে এসেছিল মৈনাক ভৌমিকের পরবর্তী ছবি ‘বর্ণপরিচয়’। ছবিতে প্রধান নারী চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকারও। ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে ইতিমধ্যে। সম্প্রতি শুরু হয়েছে ডাবিংও। আর তাতেই ব্যস্ত প্রিয়াঙ্কা সরকার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা নিজে।

ইদানীং মৈনাক ভৌমিক বাঙালি দর্শককে বেশ কিছু ব্যতিক্রমী ছবি উপহার দিচ্ছেন। সে সামাজিক বার্তা হোক বা সোজাসুজি থ্রিলার। ‘জেনারেশন আমি’ ছবি দিয়েই প্রথম ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে গাঁটছড়া বাঁধা মৈনাকের। ঋতব্রত, সৌরসেনী অভিনীত এই ছবি বক্স অফিসে সাফল্যও পেয়েছে। এখন বর্ণপরিচয়ের সঙ্গে আলাপ করাতে চান তিনি। এ বছরের জুন-জুলাই নাগাদ মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে এই ছবির।

 

View this post on Instagram

 

It’s the calm before the storm… ???? Dubbing for #Bornoporichoye #MainakBhowmick @svfsocial Pic courtesy @debojyotighosh

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

আরও পড়ুন, ঘর সামলে সেই রাজের সঙ্গেই নাকি ফ্লোরে ফিরছেন ‘পরিণীতা’

‘বর্ণপরিচয়’ একটি থ্রিলার ছবি। এক পুলিশের গোয়েন্দা ও খুনীর মধ্যের চড়াই উতরাই দেখা যাবে ছবিতে। ছবির নামের সঙ্গে ট্যাগলাইন লেখা রয়েছে, ‘গ্রামার অফ ডেথ’। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়।

Web Title: Priyanka strats dubbing for mainak bhaumiks new film bornoporichoy

Next Story
আমাদের প্রিয় হোলির গান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com