ঘর সামলে সেই রাজের সঙ্গেই নাকি ফ্লোরে ফিরছেন ‘পরিণীতা’

রাজ চক্রবর্তীর ছত্রছায়ায় বড়পর্দায় ফিরেছন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, পরিণীতা ছবির মাধ্যমেই সিলভার স্ক্রিনে কামব্যাক করছেন টলিউডের এই নায়িকা।

By: Kolkata  Updated: Mar 17, 2019, 4:32:21 PM

বিয়ের আগে থেকেই শোনা যাচ্ছিল বরের নির্দেশনাতেই কাজ করবেন এই অভিনেত্রী। সাতপাকে বাঁধা পড়ার পরেই পুজোর একটি বিজ্ঞাপনের শুটিংও করেন রাজ চক্রবর্তীর পরিচালনায়। বিপরীতে অবশ্য ছিলেন মিমি চক্রবর্তী। আন্দাজ করতে পারছেন কার কথা বলছি? আবারও রাজ চক্রবর্তীর ছত্রছায়ায় বড়পর্দায় ফিরেছন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, ‘পরিণীতা’ ছবির মাধ্যমেই সিলভার স্ক্রিনে কামব্যাক করছেন টলিউডের এই নায়িকা। তবে এ ছবির সঙ্গে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কোনও যোগ রয়েছে কিনা এখনও জানা যায়নি।

কয়েকদিনের মধ্যেই শুরু হতে পারে ছবির শুটিং। ‘পরিণীতা’য় মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী ও শুভশ্রীকে। গতবছরের শেষের দিকে পাভেলের পরিচালনায় ‘রসগোল্লা‘ ছবিতে মালকারজানের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে ভীষণই অল্প সময়ের জন্য পর্দায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তখন অবশ্য নায়িকা জানিয়েছিলেন, শিবপ্রসাদের জন্য কাজটায় রাজি হয়েছিলেন তিনি। তারপরে সটান আসছেন রাজের পরিচালনায়।

আরও পড়ুন, ‘বিবাহ অভিযান’ থেকে সরে ভোট অভিযানে মিমি

‘পরিণীতা’, আদ্যপান্ত প্রেমের ছবি বলেই ঠাওর করা হচ্ছে। শুভশ্রী ও ঋত্বিক ছাড়াও ছবিতে দেখা যাবে আদৃতকে। প্রসঙ্গত, রাজ চক্রবর্তীই এই নাবগতর টলিউডে এন্ট্রির কারণ। এর আগে রাজের পরিচালনায় ‘প্রেম আমার টু’ তে অভিনয় করেছেন আদৃত। আগামীতে তাঁকে দেখা যাবে দেবের ‘পাসওয়ার্ড’ ছবিতেও। এবার জানা গেল রাজের পরিণীতার বিগ্রেডেও থাকবেন আদৃত।

তবে বড়পর্দা না হলে কী… থেমে নেই নায়িকা। আপাতত, তাঁর দেখা মিলছে ছোটপর্দার একটি রিয়্যালিটি শোতে। আর এতদিনে শুভশ্রীর দর্শককুলও জেনে গিয়েছে দক্ষ হাতেই সংসার সামলান গৃহিণী। এবার রাজের কারণেই শুরু বড়পর্দার নতুন পর্ব।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Shubhasree Ganguly : পরিণয়ের পর 'পরিণীতা', রাজের হাত ধরে ফিরছেন শুভশ্রী

Advertisement